শিরোনাম:
ভোলা, বৃহস্পতিবার, ২৮ অক্টোবর ২০২১, ১২ কার্তিক ১৪২৮

Bholabani
মঙ্গলবার ● ২৮ সেপ্টেম্বর ২০২১
প্রথম পাতা » জেলার খবর » বনার্ঢ্য আয়োজনের মধ্যে দিয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্মদিন উদযাপন করলো ভোলা জেলা ছাত্রলীগ
প্রথম পাতা » জেলার খবর » বনার্ঢ্য আয়োজনের মধ্যে দিয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্মদিন উদযাপন করলো ভোলা জেলা ছাত্রলীগ
৯৬ বার পঠিত
মঙ্গলবার ● ২৮ সেপ্টেম্বর ২০২১
Decrease Font Size Increase Font Size Email this Article Print Friendly Version

বনার্ঢ্য আয়োজনের মধ্যে দিয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্মদিন উদযাপন করলো ভোলা জেলা ছাত্রলীগ


স্ট্যাফ রির্পোটার।।ভোলাবাণীঃ

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কন্যা, বাংলাদেশ আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৫তম জন্মদিন উপলক্ষ্যে বনার্ঢ্য কর্মসূচীর মধ্যে দিয়ে উদযাপন করেন ভোলা জেলা ছাত্রলীগ।

প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৫তম জন্মদিন উপলক্ষে ভোলা জেলা ছাত্রলীগ সভাপতি রাইহান আহম্মেদ ও সাধারণ সম্পাদক হাসিব মাহামুদ হিমেল পৃথক কর্মসূচী পালন করেন। কর্মসূচীর মধ্যে ছিলো আনন্দ র‌্যালি, কেককাটা,আলোচনা সভা,বৃক্ষ রোপণ, এতিম শিশুদের মাঝে খাদ্য বিতরণ ও দোয়ার মাহফিল অনুষ্ঠিত হয়।

---মঙ্গলবার  (২৮ সেপ্টেম্বর)সকালে ভোলা জেলা ছাত্রলীগের সভাপতি রাইহান আহম্মেদ এর নেতৃত্বে ভোলা জেলা আওয়ামীলীগ কার্যলয় থেকে বনার্ঢ্য আনন্দ র‌্যালী ও শোভাযাত্র বেড় করেন। র‌্যালীটি শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিন করে জেলা পরিষদে ভোলা জেলা আওয়ামীলীগের আলোচনা সভায় অংশ গ্রহন এর মধ্যে দিয়ে শেষ হয়। এসময় ছাত্রলীগের বিভিন্ন ইউনিয়নের নেতৃবিন্দ ও কলেজ ছাত্রলীগের নেতৃবিন্দরা অংশ গ্রহন করেন।

এসময় র‌্যালিতে উপস্থিত ছিলেন জেলা ছাত্রলীগের সহ-সভাপতি জাকারিয়া হোসেন অমি,আমিনুল ইসলাম ইভান,জয়দেব চন্দ্র,যুগ্ম-সাধারণ সম্পাদক মাসুর মাহামুদ নিলয়,আহমেদ ফয়সাল,ইব্রাহীম উজ্জল,আহমেদ ফাহিম, সাংগঠনিক সম্পাদক সুমন, উপজেলা ছাত্রলীগের সভাপতি নেওয়াজ শরীফ কুতুব সহ আরো অনেকে।পরে জেলা পরিষদ প্রাঙ্গনে এক সংক্ষিপ্ত আলোচনা জেলা ছাত্রলীগের সভাপতি রাইহান আহম্মেদ  প্রধানমন্ত্রীর ৭৫ তম জন্মদিন উপলক্ষ্যে ছাত্রলীগের নেতাকর্মীদের উদ্দেশ্যে বক্তব্য রাখেন।

পরে দুপুরে শহরের কালীবাড়ি রোডের মসজিদ ই মকবুল এ প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৫তম জন্মদিন উপলক্ষে সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করে  বিশেষ  দোয়া কামনা কর সহ এতিম শিশুদের মাঝে খাদ্য বিতরণ করা হয় ছাত্রলীগের পক্ষ থেকে।

অন্যদিকে ভোলা জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক হাসিব মাহামুদ হিমেল নেতৃত্বে ভোলা শহরে উকিলপাড়া থেবে বনার্ঢ্য আরো একটি র‌্যালী বেড় হয়ে শহর প্রদক্ষিন করে ভোলা শহর এর বাংলা স্কুল মাঠে এসে শেষ হয়। পরে প্রধানমন্ত্রীর ৭৫ তম জন্মদিন উপলক্ষ্যে ছাত্রলীগের বিভিন্ন  ইউনিটের নেতৃবিন্দদের সাথে নিয়ে কেককাটা  ও আেেলাচনা সভা অনুষ্ঠিত হয়। পরে ভোলা সরকারি কলেজে প্রাঙ্গনে বৃক্ষ রোপ কর্মসূচী পালন করা হয়। এসময় উপস্থিত ছিলেন জেলা ছাত্রলীগের সহ-সভাপতি রাশেদুজ্জামান হেভেন, ইভান,ইব্রাহীম উজ্জল, সহ-সভাপতি ইমরান হোসেন কিরন, সাংগঠনিক সম্পাদক আরাফাত চৌধুরী,ছাত্রলীগ নেতা আরমান  আহসান,মেহতাব হোসেন,ইব্রাহিম শুভ,বনি আমিন সহ আরো অনেকে।

এছাড়া শহরের উকিল পাড়া মসজিদে প্রধানমন্ত্রী শেখ হাসিনার  জন্মদিন উপলক্ষে সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করে দোয়া কামনা করা হয়।





আর্কাইভ

পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)
বঙ্গবন্ধুর স্নেহের তোফায়েল আহমেদের জন্মদিন আজ
নিষেধাজ্ঞা উপেক্ষা ।।মনপুরায় রাতের আধারে হোম ডেলিভারী সার্ভিসে বিক্রি হচ্ছে মা ইলিশ
ভোলা জেলার শ্রেষ্ঠ চেয়ারম্যান হিসেবে আ্যওয়ার্ড পেয়েছেন আলহাজ্ব আব্দুল ওয়াদুদ মিয়া
কামরুল আলম কিরন এর কবিতা “দাঁত ভেঙেছি দাঁত”
চরফ্যাশনে বিক্রির অপেক্ষায় সরকারি বই
বোরহানউদ্দিনে হরিণ সাবক উদ্ধার
ভোলায় একটি ইলিশের দাম ৪৩০০ টাকা!
ভোলার শাহাবাজপুর হাসপাতালে ভুল চিকিৎসায় নবজাতকের মৃত্যু!এমডিসহ আটক-২
জাতিসংঘে বাংলায় ভাষণ দেবেন প্রধানমন্ত্রী
অনিবন্ধিত ৫৯ আইপি টেলিভিশন বন্ধ