মনপুরায় নিহত দুই জেলে পরিবারের মাঝে প্রশাসনের পক্ষে ৪০ হাজার টাকা অনুদান ঘোষনা

প্রথম পাতা » প্রধান সংবাদ » মনপুরায় নিহত দুই জেলে পরিবারের মাঝে প্রশাসনের পক্ষে ৪০ হাজার টাকা অনুদান ঘোষনা
শনিবার, ২৫ সেপ্টেম্বর ২০২১



মোঃ ছালাহউদ্দিন।।ভোলাবাণী।।মনপুরা (ভোলা) সংবাদদাতা ॥ বঙ্গোপসাগরে জাহাজের ধাক্কায় ট্রলার ডুবির ঘটনায় ভোলার মনপুরায় নিহত দুই জেলের লাশ জানাযা শেষে দাফন করা হয়। তবে শনিবার দুপুর ৩ টা পর্যন্ত নিখোঁজ জেলে মিজানুর রহমানকে উদ্ধার করতে পারেনি পুলিশ ও কোস্টগার্ড।

মনপুরা সাগরে ডুবে যাওয়া নিহত ২ জেলে । নিহতদের দেখতে স্বজনদের ভীড়।

এদিকে উপজেলা নির্বাহী অফিসার মোঃ শামীম মিঞা জানিয়েছেন রোববার (২৬ সেপ্টেম্বর) নিহত দুই জেলে পরিবারের প্রত্যেককে ২০ হাজার টাকা করে ৪০ হাজার টাকা অনুদান দেওয়া হবে।শুক্রবার রাত সাড়ে ৯ টায় উপজেলার হাজীরহাট ইউনিয়নের চরফৈজুদ্দিন গ্রামে নিহত জেলে রুবেল ও একই ইউনিয়নে দাসেরহাট গ্রামে নিহত জেলে মোঃ মাফুর জানাযা শেষে দাফন করা হয়েছে।

এর আগে শুক্রবার সন্ধ্যায় কামাল মাঝির ট্রলারে করে ডুবে যাওয়া ট্রলারের জীবিত ৮ জেলে ও নিহত দুই জেলের লাশ মনপুরার ভূইয়ার হাটের ব্রিজ সংলগ্ন খাল পাড়ে আনা হয়। এই সময় ডুবে যাওয়া ট্রলারের ১১ জেলের স্বজনরা সহ উপজেলার হাজারো মানুষ খাল পাড়ে অবস্থান করে। কামাল মাঝির ট্রলার খাল পাড়ে পৌঁছালে জেলের স্বজনরা হাউ-মাউ করে কান্না শুরু করে। পরে পুলিশি কার্যক্রম শেষে জীবিত জেলেদের ও মৃত দুই জেলের লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হয়।

এদিকে ৩৬ ঘন্টা অতিবাহিত হওয়ার পরও নিখোঁজ জেলের লাশ উদ্ধার না হওয়ায় পরিবারের সদস্যদের মাঝে বাড়ছে উৎকন্ঠা। তবে জীবিত বা মৃত মিজানুর রহমানকে ফিরে পেতে প্রশাসনের সহযোগিতা দাবী করেছেন পরিবারের সদস্যরা।

এই ব্যাপারে মনপুরা থানার অফিসার ইনচার্জ (ওসি) সাইদ আহমেদ জানান, দুই জেলের লাশ জানাযা শেষে দাফন করা হয়েছে। নিখোঁজ জেলেকে উদ্ধারের চেষ্ঠা অব্যাহত রয়েছে।

এই ব্যাপারে মনপুরা কোস্ট গার্ডের কন্টিজেন্ট কমান্ডার মোঃ আসাদুর রহমান জানান, পূর্বজোন কোস্টগার্ডকে অবহিত করার পর তারা নিখোঁজ জেলেকে উদ্ধারে অভিযান পরিচালনা করছে। এখন পর্যন্ত নিখোঁজ জেলেকে উদ্ধার করা যায়নি।

বাংলাদেশ সময়: ২৩:৫৮:৩৭   ৭৭ বার পঠিত  |




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

প্রধান সংবাদ’র আরও খবর


চরফ্যাসনে হিটস্ট্রোকে যুবকের মৃত্যু
ভোলায় তীব্র প্রবাহে অস্থির জনজীবন
গ্রাম বাংলার ঐতিহ্য কাচারি ঘর বিলুপ্তির পথে ॥
ভোলা সদর উপজেলা নির্বাচন ২০২৪আপনাদের পবিত্র ভোট ৫ বছরের জন্য ভাল পাত্রে জমা রাখবেন-মোহাম্মদ ইউনুছ
দেশ ভাঙার ষড়যন্ত্রে লিপ্ত কংগ্রেস: নরেন্দ্র মোদি
ঝুঁকি নিয়ে সাঁকো পারাপার খালের উপর ব্রিজ নির্মানের দাবী মনপুরাবাসীর ॥
লালমোহনে সাংবাদিকদের সাথে উপজেলা চেয়ারম্যান প্রার্থীর মতবিনিময়
লালমোহনে আবাসনের ঘর জবরদখলের অভিযোগ
উপজেলা পরিষদ নির্বাচন ২৪ভোলার ৩ উপজেলায় ৩৮ প্রার্থীর মনোনয়ন পত্র দাখিল
কাউকে দেশের স্বাধীনতা-সার্বভৌমত্ব ক্ষুণ্ন করতে দেব না : প্রধানমন্ত্রী

আর্কাইভ