ভোলায় বাসা থেকে ডেকে এনে কিশোর গ্যাংয়ের হামালা।

প্রথম পাতা » প্রধান সংবাদ » ভোলায় বাসা থেকে ডেকে এনে কিশোর গ্যাংয়ের হামালা।
শনিবার, ১৮ সেপ্টেম্বর ২০২১



মোঃ আনোয়ার হোসেন ।।ভোলাবাণীঃ ভোলায় কিশোর গ্যাংয়ের হামলায় ফজলে রাব্বি রায়হান (১৯) নামের এক কলেজ ছাত্র গুরুত্বর আহত হয়ে ভোলা সদর হাসপাতালে সার্জারী বিভাগের ১নং কেবিনে ভর্তি হয়েছেন। 

ভোলায় কিশোর গ্যাংয়ের হামলায় ফজলে রাব্বি রায়হান (১৯)

বৃহস্পতিবার (১৬ সেপ্টেন্বর) দিনগত রাত ৯টার সময় পুরাতন যুগীর ঘোলের বাসা থেকে ডেকে পৌরবালিকা স্কুলের পুলের উপর নিয়ে  কিশোর গ্যাং কর্তৃক হামলার শিকার হন ফজলে রাব্বি রায়হান  ।
ঘটনা সুত্রে যানা যায়, ভোলা হাসপাতাল রোড, পৌরচরজংলা, কাঠালী, আলীনগর,আদর্শপাড়াসহ বিভিন্ন এলাকার ২০/২৫ জনের একটি কিশোর গ্যাং হাসপাতাল রোড, যুগীর ঘোল,পুরাতন যুগীরঘোলের পৌরবালিকা স্কুলের পুলসহ ওই এলাকায় দির্ঘদিন যাবত মাদক বিক্রি, সেবন, চাদাবাজী, বিভিন্ন সময় মেয়েদের ইভটিজিং, নারী ব্যাবসাসহ বিভিন্ন অপকর্ম করে আসছে।

এঘটনায় রায়হান প্রতিবাদ করলে তাকে দলে ভিরানোর জন্য চেষ্টা করে ব্যর্থ   হওয়ার কারনে  বিভিন্ন হুমকি দিয়ে আসছিলো। এবিষয়ে ফজলে রাব্বি রায়হান তার পরিবারকে জানালে,তার পরিবার রায়হানকে ভোলা সদর মডেল থানার অফিসার ইনচার্জ এনায়েত হোসেনকে জানানোর জন্য থানায় পাঠায়। রায়হান ওসিকে ঘটনার বিস্তারিত জানান। ওসি উক্ত ঘটনা কিশোর গ্যাংয়ের পরিবারকে  অবগত করেন।

এঘটনায় ক্ষিপ্ত হয়ে কিশোর গ্যাংয়ের নেতা পৌর কাঠালীর মৃত-কাজল সদ্দারের ছেলে-গোলাম জাকারিয়া অটল (২৮), পৌর চরজংলার আইয়ুব আলীর ছেলে-মোঃহান্নান (২০), আদর্শপাড়ার আলাউদ্দিনের ছেলে-সাঈদ (২০), পৌরকাঠালীর আঃখালেকের ছেলে-জিতু(২০), মৃত-কাজলের ছেলে-রিয়াদ (২০), স্বপনের ছেলে-ফরহাদ (২০) রাত ৯টার সময় রায়হানকে পুরাতন যুগীর ঘোলের বাসা থেকে ডেকে পৌরবালিকা স্কুলের পুলের উপর নিয়ে আসে। তার কাছ থেকে স্যামসং এস এইট প্লাস মোবাইল ও ৭শ টাকাসহ প্যান্টের পকেট থেকে মানিব্যাগ নিয়ে, তাকে অভিযোগের কথা জিজ্ঞাস করেই এলোপাতাড়ি পিটাতে থাকে, ওই সময় কিশোর গ্যাংয়ের আরো ১২-১৫ জন উপস্থিত ছিলেন। রায়হান চিৎকার দিলে আশ-পাশের লোকজন এগিয়ে আসলে তাদেরকে কাছে আসতে কিশোর গ্যাংয়েরা বাধা দেয়। তাকে পিটিয়ে গুরুত্বর আহত করে ফেলে রেখে তারা বীরদর্পে চলে যায়। পরে স্থানীয়রা রায়হানকে অচেতন অবস্থায় উদ্ধার করে ভোলা সদর হাসপাতালের জরুরী বিভাগে নিয়ে যায়। জরুরী বিভাগের চিকিৎসক সার্জারী বিভাগের ২৪নং বেডে ভর্তি করে। সে মাথায় আঘাত পেয়ে অচেতন অবস্থায় রয়েছেন। তার স্মরন শক্তি হারিয়ে ফেলেছে ,তবে পরিক্ষা-নিরিক্ষার পরে সব কিছু বুঝা যাবে বলে জানিয়েছেন চিকিৎসক।

ভোলায় বাসা থেকে ডেকে এনে কিশোর গ্যাংয়ের হামালা

এবিষয়ে কিশোর গ্যাংয়ের নেতা গোলাম জাকারিয়া অটলের ০১৬২০১৬১৬৭১ নান্বার মুঠো ফোনে জানতে চাইলে তিনি সাংবাদিক পরিচয় পেয়ে ফোন বন্ধ করে দেন।এখবর পেয়ে ভোলা সদর মডেল থানার পুলিশ  আহত  রায়হানকে দেখতে হাসপাতালে যান এবং ঘটনাস্থলে গিয়ে  অভিযান চালান, তবে জড়িত কাউকে আটক করতে পারেননি। ভোলা সদর মডেল থানার ওসি এনায়েত হোসেন জানান, ঘটনা শুনার সাথে সাথে ওই এলাকায় পুলিশ পাঠিয়েছি। অভিযান চালিয়ে কিশোর গ্যাংয়ের কাউকে আটক করা যায়নি তবে চেষ্টা চলছে। তাদের বিরুদ্ধে আইনানুগ কঠোর ব্যবস্থা নেয়া হবে।

বাংলাদেশ সময়: ১৩:২৮:০৩   ৭৪ বার পঠিত  |




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

প্রধান সংবাদ’র আরও খবর


চরফ্যাশনে স্বামীর প্রহার থেকে স্ত্রীকে রক্ষা করতে গিয়ে আহত-৩
চরফ্যাশনে সাংবাদিক পরিচয়ে চাঁদাবাজীতে অতিষ্ঠ মানুষ
চরফ্যাসনে তুচ্ছ ঘটনায় প্রতিপক্ষের হামলায় আহত ৯
ইসরায়েলকে ‘সহায়তা করা’ নিয়ে মুখ খুলল সৌদি
প্রিয়জনদের সঙ্গে ঈদ উদযাপন শেষেকর্মস্থলে ফিরছে মানুষ, ইলিশা ঘাটে যাত্রীদের চাপ
আইপিএলে চতুর্থ দ্রুততম সেঞ্চুরিয়ান ট্রাভিস হেড
উত্তর দিঘলদী ইউনিয়নে জনসভা ও পথসভা করেছেন চেয়ারম্যান প্রার্থী মোহাম্মদ ইউনুছ
চরফ্যাসনে মাদক সেবনে বাধা দেয়ায় সাংবাদিক পরিবারের ওপর হামলা আহত-৪
আজ পহেলা বৈশাখ
ইসরায়েলে ইরানের হামলা শুরু

আর্কাইভ