ভোলায় নানা আয়োজনে দৈনিক আমাদের সংগ্রাম এর ১ম “বর্ষপূর্তি উদযাপন

প্রথম পাতা » প্রধান সংবাদ » ভোলায় নানা আয়োজনে দৈনিক আমাদের সংগ্রাম এর ১ম “বর্ষপূর্তি উদযাপন
মঙ্গলবার, ১৪ সেপ্টেম্বর ২০২১



ভোলাবাণী নিউজ ডেক্সঃ দেশের জনপ্রিয় দৈনিক আমাদের সংগ্রাম এর সাফল্যের ১ম বর্ষপূর্তি উপলক্ষে নানা আয়োজনে দিবসটি পালিত হয়েছে।


সোমবার(১৩সেপ্টেম্বর ২০২০)ইং তারিখ বিকেল ৪:০০ ঘটিকার সময় ভোলার নতুন বাজার সমবায় মার্কেটের (৩য় তলায়)  আলোচনা সভা ও  কেককাটার মধ্য দিয়ে ১ম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপিত হয়।


ভোলায় নানা আয়োজনে  দৈনিক আমাদের সংগ্রাম এর ১ম “বর্ষপূর্তি  উদযাপনদৈনিক আমাদের সংগ্রাম এর প্রধান উপদেষ্টা মাহমুদুল হাসান ফাহাদ এর সঞ্চালনায় সভাপতিত্ব করেন যায় যায় দিন পত্রিকার দৌলৎখান প্রতিনিধি ও দৌলতখান উপজেলা প্রেসক্লাবের সাবেক সাধারণ সম্পাদক, প্রবীণ সাংবাদিক মো. গজণবী।   উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, ভোলা জেলা আওয়ামী লীগের ত্রান ও সমাজকল্যাণ বিষয়ক সম্পাদক ও জেলা নাগরিক কমিটির সাধারণ সম্পাদক জনাব, মো. সফিকুল ইসলাম। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন ভোলার প্রবীণ সাংবাদিক জেলা প্রেসক্লাবের সদস্য মোকাম্মেল হোসেন মিলন,শুভেচ্ছা বক্তব্য রাখেন  মুক্তিযোদ্ধা প্রজন্মলীগের ভোলা জেলা শাখার সাধারণ সম্পাদক ও জাতীয় সাংবাদিক ঐক্য ফোরামের সিনিয়র সহ সভাপতি আনোয়ার হোসেন বিপ্লব তালুকদার, ভোলা জেলা অনলাইন প্রেসক্লাব ও স্বদেশ বানী অনলাইন পোর্টালের সম্পাদক ও প্রকাশক তুহিন খন্দকার,ভোলা জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক জাকারিয়া হোসেন অমি, দৈনিক আমাদের সংগ্রাম ভোলার সম্পাদক নিয়াজ মাহমুদ জয়,নির্বাহী সম্পাদক মো. সোহাগ হোসেন,দৈনিক আমাদের সংগ্রাম এর আইন সম্পাদক এডভোকেট গোলাম কাদের মনসুর প্রমুখ।


এসময় প্রধান অতিথি ও বিশেষ অতিথিগন সাংবাদিকদের দেশের বস্তনিষ্ঠ সংবাদ প্রেরণ করতে দেশের তরুন সাংবাদকর্মীদের প্রতি আহবান জানান। বক্তারা  সাংবাদিকদের ঐক্য বজায় রেখে  মুক্তিযুদ্ধের চেতনায় নিয়ে সংবািদকদের কাজ করার প্রতিও আহব্বান জানান। দৈনিক আমাদের সংগ্রাম পত্রিকার ১ম বর্ষপূর্তিতে  সফলতা নিয়ে সামনে এগিয়ে যাবে সেই দৃঢ় প্রত্যয় ব্যক্ত করেন।


আলোচনা সভা শেষে স্থানীয় হাফেজ মোহাম্মদ শহিদুল্লাহ দৈনিক আমাদের সংগ্রামের পক্ষ হতে ভোলা- ১ আসনের মাননীয় সংসদ সদস্য, সাবেক শিল্প ও বানিজ্য মন্ত্রী জননেতা তোফায়েল আহমেদের শারীরিক সুস্থতা কামনায় করে দোয়া ও মুনাজাত অনুষ্ঠিত হয়।

বাংলাদেশ সময়: ১৪:৪১:৪১   ৫৯ বার পঠিত  |




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

প্রধান সংবাদ’র আরও খবর


ভোলায় নানা আয়োজনে বঙ্গবন্ধুর ১০৪তম জন্মবার্ষিকী উদযাপন
বাংলাদেশ-শ্রীলঙ্কা ওয়ানডে সিরিজতামিম-রিশাদ ঝড়ে টাইগারদের সিরিজ জয়
তজুমদ্দিনে সরকারি চাল উদ্ধারের ঘটনায় তদন্ত কমিটি গঠন
মনপুরায় বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ১০৪তম জন্মশতবার্ষিকী ও জাতীয় শিশু দিবস পালিত ॥
মাহে রমজানে ডায়াবেটিস রোগীর করণীয়
পবিত্র মাহে রমজানের ৮ সুন্নত
১০৪তম জন্মদিনে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে প্রধানমন্ত্রীর শ্রদ্ধা
ভোলার বাজারে নিত্যপণ্যের দাম বাড়ায় ক্রেতারা অসন্তুষ্ট
তজুমদ্দিনে সরকারি ২৪ বস্তা চাল উদ্ধার ॥ তদন্ত কমিটি গঠন
শান্তর সেঞ্চুরি ও মুশফিকের ব্যাটিং নৈপুর্নে সিরিজে এগিয়ে বাংলাদেশ

আর্কাইভ