কিশোরকে মোবাইল চুরির মিথ্যা অপবাদে নির্যাতন ॥

প্রথম পাতা » তজুমদ্দিন » কিশোরকে মোবাইল চুরির মিথ্যা অপবাদে নির্যাতন ॥
সোমবার, ১৩ সেপ্টেম্বর ২০২১



হেলাল উদ্দিন লিটন।।ভোলাবাণী।।তজুমদ্দিন প্রতিনিধি ॥ ভোলার তজুমদ্দিন থেকে কিশোরকে লোভনীয় চাকুরীর ফাঁদে ফেলে চট্টগ্রামে নিয়ে মোবাইল চুরির মিথ্যা অপবাদ দিয়ে মধ্যযুগীয় কায়দায় নির্যাতনের অভিযোগ পাওয়া গেছে। নির্যাতনের শিকার ওই কিশোর বর্তমানে তজুমদ্দিন হাসপাতালে ভর্তি রয়েছে।

নির্যাতনের শিকার কিশোর জানান, উপজেলার শম্ভুপুর ইউনিয়নের ৬নং ওয়ার্ডের দক্ষিণ শম্ভুপুর গ্রামের নুর ইসলামের ছেলে মমিন (২৫) একই বাড়ির কামালের ছেলে শাকিলকে চট্টগ্রামের বাকুলিয়া থানার কালামিয়া মিয়ার বাজার এলাকায় লোভনীয় চাকুরি ফাঁদে ফেলে নিয়ে যায়। দীর্ঘ ৪-৫ মাস কাজ করার সুবাদে শাকিল মমিনের বাসায় থাকতেন। কিছুদিন আগে মমিনের ভাগ্নি জামাই রিপন তাদের বাসায় বেড়াতে যায়।

ছবি ক্যাপশন ঃ নির্যাতনের শিকার কিশোর তজুমদ্দিন হাসপাতালে ভর্তি হয়ে অসহ্য যন্ত্রণায় কাতরাচ্ছেন।

এরপর গত ৮ সেপ্টেম্বর রাতে শাকিল ও রিপন একই রুমে ঘুমায়। সকালে রিপন ঘুম থেকে উঠেলেও শাকিল ঘুমিয়ে ছিলেন। পরে রিপনের ব্যবহৃত মোবাইল ফোন না পেয়ে শাকিলকে সন্দেহ করেন। শাকিল প্রতিদিনের মতো কাজে চলে যায়। পরে বেলায় ১১ টার দিকে রিপনের নেতৃত্বে ১০/১২ জন মিলে শাকিলকে ধরে এনে কালামিয়ার বাজারে নুর ইসলামের গ্যারেজের সামনে এনে মধ্যযুগীয় কায়দায় মারপিট করে। পরে সেখান থেকে নিয়ে ৩দিন একটি রুমে আটকে রেখে নির্যাতন করে ও প্লাস দিয়ে শরীরের বিভিন্ন জায়গায় ক্ষত-বিক্ষত করে এবং প্রাণ নাশের হুমকি দেয়।বর্তমানে ওই কিশোর তজুমদ্দিন হাসপাতালে সিটে শরীরের ক্ষত নিয়ে অসহ্য যন্ত্রণা নিয়ে কাতরাচ্ছেন। এ বিষয়ে জানতে চাইলে অভিযুক্ত রিপন ও মমিন বলেন, মোবাইল চুরি করার পর তাকে ধরে আনলে আমরাসহ স্থানীয় লোকজন শাকিলকে হালকা মারপিট করি। পরে তার খালা ও খালু বিচারের আশ্বাসে তাকে দেশে নিয়ে যায়। তিনদিন যাবৎ শাকিলের ক্ষত স্থানে মলম লাগানোর কথা স্বীকার করেন মমিন। তবে তিনদিন আটকের বিষয়টি অস্বীকার করেন রিপন ও মমিন।
নির্যাতনের শিকার কিশোরের পিতা কামাল হোসেন জানান, আমার অবুঝ ছেলেকে লোভনীয় চাকুরীর ফাঁদে ফেলে চট্টগ্রামের বাকুলিয়া এলাকায় নিয়ে মিথ্যা মোবাইল চুরির অপবাদ দিয়ে মধ্যযুগীয় কায়দায় নির্যাতন করেন। এসব সন্ত্রাসীদের আইনের মাধ্যমে যথাযথ বিচার দাবী করছি। তবে তিনি আইনগত ব্যবস্থা নিবেন বলে জানান।

বাংলাদেশ সময়: ২১:৫৯:৩৮   ৫১ বার পঠিত  |




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

তজুমদ্দিন’র আরও খবর


তজুমদ্দিনে সরকারি চাল উদ্ধারের ঘটনায় তদন্ত কমিটি গঠন
তজমদ্দিনে পল্লীসেবার আয়োজনে বঙ্গবন্ধু’র জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস পালিত ॥
তজুমদ্দিনে সরকারি ২৪ বস্তা চাল উদ্ধার ॥ তদন্ত কমিটি গঠন
তজুমদ্দিনে যুব উৎসব পালিত ॥
জনবল সংকটে তজুমদ্দিনে বেহাল প্রাথমিক শিক্ষা ॥
তজুমদ্দিনে কেক কাটা, র‍্যালি ও আলোচনা সভার মধ্য দিয়ে এশিয়ান টিভির ১১ম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত ।
তজুমদ্দিনে জাতীয় সমবায় দিবস পালিত
মেঘনার ভাঙনে বিলীন হচ্ছে ম্যানগ্রোভ বন, সংরক্ষণের দাবী সচেতন মহলের
তজুমদ্দিনে অভিযান ২০ হাজার মিটার জাল আটক॥
শেখ হাসিনার উন্নয়নের বার্তা নিয়ে এমপি শাওনের পক্ষে মাঠ চষে বেড়াচ্ছেন যুব মহিলা লীগ

আর্কাইভ