লালমোহনে সেই শিশুর পরিবারকে সহায়তা দিলো উপজেলা আ’লীগ নেতা রাব্বি

প্রথম পাতা » প্রধান সংবাদ » লালমোহনে সেই শিশুর পরিবারকে সহায়তা দিলো উপজেলা আ’লীগ নেতা রাব্বি
শুক্রবার, ১০ সেপ্টেম্বর ২০২১



সালাম সেন্টু।।ভোলাবাণী ।।লালমোহন প্রতিনিধি ॥ ভোলার লালমোহনে পানিতে ডুবেও বেঁচে ফেরা এক বছর বয়সী শিশু জুনায়েদ’র পরিবারের হাতে সহায়তা তুলে দিয়েছেন উপজেলা আওয়ামীলীগের সহ-দফতর সম্পাদক ও সমকাল প্রতিনিধি আনোয়ার রাব্বি।

ছবির ক্যাপশন ঃ শিশু জুনায়েদ’র পরিবারের হাতে সহায়তা তুলে দিচ্ছেন আনোয়ার রাব্বি।শুক্রবার বিকেলে ওই শিশুটির বাড়িতে গিয়ে ভোলা-৩ আসনের সংসদ সদস্য নুরুন্নবী চৌধুরী শাওন এর পক্ষ থেকে শিশুটির মায়ের হাতে এসব সহায়তা তুলে দেন তিনি।

উল্লেখ্য, গত মঙ্গলবার উপজেলার রমাগঞ্জ ইউনিয়নের ১নং ওয়ার্ড এলাকার বাসিন্দা মো. কালাম এর এক বছর বয়সী শিশু জুনায়েদ ঘরের পাশের পুকুরে পড়ে যায়। ছেলের পানিতে পড়ার সংবাদে জ্ঞান হারায় মা আর বাবা কালামও জীবিকার তাগিদে চট্টগ্রামে। এদিকে ছেলেটিকে বাঁচাতে তাকে কোলে নিয়ে হাসপাতালের উদ্দেশ্যে ছুটলেন মুক্তা নামে প্রতিবেশী এক নারী। বাচ্চাটিকে নিয়ে পার্শ্ববর্তী পশ্চিম চরউমেদ ইউনিয়নের গজারিয়া বাজারে এসে পৌঁছান।

এদিকে গৎারিয়া বাজার এলাকা থেকে সংবাদ সংগ্রহ শেষে মোটরসাইকেলযোগে লালমোহন ফিরছিলেন দৈনিক আলোকিত সকাল প্রতিনিধি জাহিদূল ইসলাম দুলাল, মানবজমিন প্রতিনিধি হাসান পিন্টু ও সকালের সময় প্রতিনিধি সালাম সেন্টু।

সাংবাদিকদের  মোটরসাইকেলটি ভাড়ায় চালিত ভেবে কাছে এসে ওই নারী বললেন, শিশুটি পানিতে পড়েছে, আমাদেরকে দ্রুত হাসপাতালে পৌঁছে দিতে পারবেন?

একথা শুনে মোটরসাইকেল থেকে হাসান পিন্টু ও সালাম সেন্টু নেমে গেলে সাংবাদিক জাহিদুল ইসলাম দুলাল শিশুসহ ওই নারীকে হাসপাতালে পৌঁছান এবং সেখানে শিশুটিকে ভর্তি করা হয়। তবে চিকিৎসার ব্যয়ভার বহন করতে পারছিলেন না সাথে থাকা নারী, এসময় শিশুটির প্রয়োজনীয় টেস্ট ও ঔষধপত্রের ব্যয়ভার বহন করেন সাংবাদিক জাহিদুল ইসলাম দুলাল। অবশেষে সুস্থ হয়ে পরদিন বাড়ি ফিরে শিশুটি।

এ নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে লেখালেখি হলে বিষয়টি নজরে আসে উপজেলা আওয়ামীলীগের সহ-দফতর সম্পাদক আনোয়ার রাব্বির। তারই ধারাবাহিকতায় আজ শুক্রবার বিকেলে ওই শিশুটি দেখতে গিয়ে তার পরিবারের কাছে সহায়তা তুলে দেন তিনি।

এসময় উপস্থিত ছিলেন, সাংবাদিক জাহিদুল ইসলাম দুলাল, হাসান পিন্টু, সালাম সেন্টুসহ শিশু জুনায়েদের পরিবারের সদস্যরা।


বাংলাদেশ সময়: ১৯:৪৫:১০   ৬১ বার পঠিত  |




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

প্রধান সংবাদ’র আরও খবর


প্রচণ্ড গরমে শিক্ষাপ্রতিষ্ঠানে ছুটি ঘোষণা
শশীভূষণে পানিতে ডুবে দুই সহোদরের মৃত্যু
বিদ্যুতের ভেলকিবাজিতে অতিষ্ট ব্যবসায়ীসহ গ্রাহকবিদ্যুত বিহীন মনপুরা ॥ তীব্রতাপদাহে ভোগান্তিতে সাধারন মানুষ
ইরানে ক্ষেপণাস্ত্র হামলা চালাল ইসরায়েল
৩ মাস ধরে বন্ধ বিদ্যুৎ প্লান্টতীব্র গরম আর বিদ্যুতের ভয়াবহ লোডশেডিংয়ে অতিষ্ঠ ভোলাবাসী
মনপুরায় প্রাণিসম্পদ প্রদর্শনী মেলার উদ্ভোধন ॥
চরফ্যাশনে স্বামীর প্রহার থেকে স্ত্রীকে রক্ষা করতে গিয়ে আহত-৩
চরফ্যাশনে সাংবাদিক পরিচয়ে চাঁদাবাজীতে অতিষ্ঠ মানুষ
চরফ্যাসনে তুচ্ছ ঘটনায় প্রতিপক্ষের হামলায় আহত ৯
ইসরায়েলকে ‘সহায়তা করা’ নিয়ে মুখ খুলল সৌদি

আর্কাইভ