চরফ্যাসনে বিওজিএ’র সভায় নতুন ৯ সদস্য অন্তর্ভুক্ত

প্রথম পাতা » চরফ্যাশন » চরফ্যাসনে বিওজিএ’র সভায় নতুন ৯ সদস্য অন্তর্ভুক্ত
শনিবার, ১৪ আগস্ট ২০২১



---চরফ্যাশন অফিস, ভোলা বানী॥
বাংলাদেশ অনলাইন জার্নালিস্ট অ্যাসোসিয়েশন চরফ্যাশন উপজেলা শাখার এক জরুরী সভা শুক্রবার (১৩ আগষ্ট) সকালে জার্নালিস্ট এসোসিয়েশন চরফ্যাসন উপজেলা শাখা কার্যালয়ে অনুষ্ঠিত হয়েছে। অ্যাসোসিয়েশনের চরফ্যাসন উপজেলা শাখার সভাপতি নোমান সিকদার এর সভাপতিত্বে সহ -সম্পাদক লোকমান হোসেনের সঞ্চালনায় অনুষ্ঠিত সভায়  উপস্থিত সদস্যদের সম্মতিক্রমে  ৯ জন সংবাদকর্মীকে সদস্য অন্তর্ভুক্ত করার সিদ্ধান্ত গৃহিত হলে অ্যাসোসিয়েশনের সাধারণ সম্পাদক মিজান নয়ন নতুন ৯সদস্যের নাম ঘোষনা করেন। এরা হলেন তছলিম আখন (কোয়ালিটি টিভি), ইলিয়াস আহাম্মেদ,(এশিয়ান টিভি), হাসান লিটন (সময়ের বার্তা), মোস্তাফিজুর রহমান(আজকের পরিবর্তন), সামছুদ্দিন হাওলাদার (সকালের সময়),  শামছুদ্দিন খোকন (বাক স্বাধীনতা) সফিকুল ইসলাম (দ্বীপ কন্ঠ), মামুন হোসাইন (সরেজমিন), হাওলাদার শাহাবুদ্দিন(অগ্রযাত্রা)।
নতুন সদস্যদের নাম ঘোষনার পর সভাপতি নোমান সিকদার, সহ-সভাপতি ইয়াছিন আরাফাত, সাধারণ সম্পাদক মিজান নয়ন ও নির্বাহী সদস্য এম আমির হোসেন নতুন সদস্যদের উদ্দেশ্যে দিকনির্দেশনা মুলক বক্তব্য রাখেন। এসময় তারা সংগঠনের ভাবমুর্তি বজায়ে রেখে কাজ করার জন্য সদস্যদের প্রতি অনুরোধ জানান। এবং যে কোন সমস্যায় সদস্যদের পাশে থাকার প্রতিশ্রæতি ব্যাক্ত করেন।
অনলাইন জার্নালিষ্ট অ্যাসোসিয়েশন চরফ্যাসন উপজেলা শাখার সহ-সভাপতি কামরুল সিকদার, যুগ্ম সাধারন সম্পাদক শাহাবুদ্দিন সিকদার ও এসআই মুকুল, সহ সম্পাদক সেলিম রানা, তথ্য ও যোগাযোগ বিষয়ক সম্পাদক আকতারুজ্জামান সুজন, দপ্তর সম্পাদক সোহেব চৌধুরী, ধর্ম বিষয়ক সম্পাদক আবদুল্লাহ আল নোমান, সাংগঠনিক সম্পাদক মাহাফুজুর রহমান মমিন ও আরিফুর রহমান রাসেল, সদস্য মাওলানা খুরশিদ আলম ও আরিফুর রহমানসহ সদস্যরা এ সভায় উপস্থিত ছিলেন।
৯জন সংবাদকর্মীকে সদস্য করায় তারা বাংলাদেশ অনলাইন জার্নালিস্ট অ্যাসোসিয়েশন চরফ্যাশন উপজেলা শাখার সভাপতি ও সম্পাদকসহ কার্যনির্বাহী কমিটির সকল সদস্য বৃন্দের প্রতি কৃতজ্ঞতা জ্ঞাপন করে তাদেরকে আন্তরিক ধন্যবাদ জানিয়েছেন।

বাংলাদেশ সময়: ১০:৫৩:৫৪   ৫৪ বার পঠিত  |




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

চরফ্যাশন’র আরও খবর


চরফ্যাশনে স্বামীর প্রহার থেকে স্ত্রীকে রক্ষা করতে গিয়ে আহত-৩
চরফ্যাশনে ঈদের আগে পাকা ঘর পেলেন ভূমিহীন ৩৭০ পরিবার
চরফ্যাশনে ২০ হাজার প্রান্তিক কৃষকের মাঝে বিনামূল্যে বীজ ও সার বিতরণ
নানা বাড়িতে এসে পানিতে ডুবে দুই খালাতো ভাইয়ের মৃত্যু
ইসলামিক ফাউন্ডেশনের উদ্যোগে চরফ্যাশনে যাকাত ফান্ডের গুরুত্ব ও তাৎপর্য শীর্ষক আলোচনা সভা অনুষ্ঠিত
চরফ্যাশনে ইসলামিক ফাউন্ডেশনের উদ্যোগে মহান স্বাধীনতা দিবস পালিত
চরফ্যাশনে তরমুজের বাম্পার ফলনে চাষিদের মুখে হাসি
অভয়াশ্রমে মাছ ধরার নিষেধাজ্ঞায় দুর্দশায় জেলেরা
চরফ্যাশনে বাবার লাশ দাফনে সন্তানদের আপত্তি নির্ধারিত সময়ে জানাজা হয়নি, সমঝোতার চেষ্টা
চরফ্যাশনে হাঙ্গর মাছের শুটকিসহ গ্রেফতার-২

আর্কাইভ