ভোলায় মা-মেয়েকে পিটিয়ে যখম করার অভিযোগ

প্রথম পাতা » ভোলা সদর » ভোলায় মা-মেয়েকে পিটিয়ে যখম করার অভিযোগ
রবিবার, ২৫ জুলাই ২০২১



স্ট্যাফ রিপোর্টার।।  ভোলাবাণী ।।

ভোলার ধনিয়া ইউনিয়নের  ৯ নং ওয়ার্ডে গরু ঘাষ খাওয়াকে কেন্দ্রকরে একই পরিবারের মা ও মেয়েকে পিটিয়ে আহত করেছে একই বাড়ির বাসিন্দারা।

রবিবার (২৫ জুলাই)সকাল ১১টার সময় ভোলার সদর উপজেলার নবীপুর ধনিয়া ইউনিয়নের ৯নং ওয়ার্ডে এই ঘটনা ঘটে। আহতরা হলেন ফাতেমা বেগম(৩৮) স্বামী মো. দুলাল অপরজন তাদের বিবি কন্যা কুলসুম(১৪)। আহত অবস্থায় ভোলা সদর হাসপাতালে সার্জারী ওয়ার্ডে চিকিৎসাধীন রয়েছেন।

ভোলার ধনিয়া ইউনিয়নের  ৯ নং ওয়ার্ডে গরু ঘাষ খাওয়াকে কেন্দ্রকরে একই পরিবারের মা ও মেয়েকে পিটিয়ে আহত করেছে একই বাড়ির বাসিন্দারা।

এবিষয়ে আহত ফাতেমার স্বামী মো. দুলাল জানান পূর্ব পরিকল্পনা অনুযায়ী গরুর ইস্যুকে কেন্দ্রকরে অভিযুক্ত মামুন, মাহাবুব, মোতালেব আঃ মান্নান ও মালেক সহ কয়েকজন তাদের জমিতে ঘাস খাওয়ার মিথ্যা অভিযোগ করে তার স্ত্রী ও কন্যাকে বেধড়ক মারধর ও পিটিয়ে যখম করেছে। তার দাবি অভিযুক্তরা বিগত সময়ে তার পরিবারকে বিভিন্ন সময় হুমকি ধামকি দিয়ে আসত। এবং যেকোনো সময় আমাকেও মেরে ফেলার হুমকি দিয়ে আসত তারা। তারই ধারাবাহিকতায় রবিবার সকালে বাড়িতে স্ত্রী ও কন্যাকে একা পেয়ে মারধর করে বলে তার অভিযোগ। পরে আহত অবস্থায় তাদের উদ্ধার করে ভোলা সদর হাসপাতালে চিকিৎসা দিতে এডমিন করেন।

এবিষয়ে ধনিয়া ইউনিয়নের ইউপি চেয়ারম্যান এমদাদ হোসেন কবির বিষয়টি অবগত রয়েছেন। তিনি সাংবাদিকদের ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, তিনি উভয় পক্ষের বক্তব্য নিয়ে দুগ্রুপের মধ্যে একটি মিমাংসা করার প্রতিশ্রুতি ব্যাক্ত করেন।


তবে আহতরা ভোলা সদর থানায় সাধারণ ডায়েরি করেছেন। পরবর্তীতে তদন্ত সাপেক্ষে মামলার করার প্রস্তুতি গ্রহন করবেন বলে জানান ভোলা সদর থানার ওসি মো. এনায়েত হোসেন।

বাংলাদেশ সময়: ২৩:৫৫:০৩   ৬৫ বার পঠিত  |




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

ভোলা সদর’র আরও খবর


ভোলায় মহানবী (সা.) কে কটুক্তিকারীর সর্বোচ্চ বিচারের দাবিতে বিক্ষোভ ও স্মারকলিপি প্রদান
ভোলায় তিনদিন ব্যাপী সাংবাদিকদের বেসিক জার্নালিজম ট্রেনিং এর উদ্বোধন
ভোলায় রাসূল(সাঃ) কে নিয়ে কটুক্তির প্রতিবাদে বিক্ষোভ মিছিল
ভোলায় সাড়ে ৩ হাজার কেজি অবৈধ মাছ জব্দ করেছে কোস্টগার্ড
ভোলায় ১৫৬ জেলের কারাদণ্ড
ভোলার বাজারে সরকার নির্ধারিত দামে বিক্রি হচ্ছে না বেশীরভাগ পন্য
ভোলায় নানা আয়োজনে বঙ্গবন্ধুর ১০৪তম জন্মবার্ষিকী উদযাপন
ভোলার বাজারে নিত্যপণ্যের দাম বাড়ায় ক্রেতারা অসন্তুষ্ট
ভোলায় রমজান উপলক্ষে ইফতার ও খাদ্য সামগ্রী বিতরণ করলেন কাঞ্চন-ফাতেমা ফাউন্ডেশন
ভোলায় আইন শৃঙ্খলা কমিটির সভা

আর্কাইভ