ভোলা বাসিকে ঈদুল আজহা শুভেচ্ছা জানিয়েছেন-তোফায়েল আহমেদ এমপি।

প্রথম পাতা » প্রধান সংবাদ » ভোলা বাসিকে ঈদুল আজহা শুভেচ্ছা জানিয়েছেন-তোফায়েল আহমেদ এমপি।
বুধবার, ২১ জুলাই ২০২১




এম এইচ ফাহাদ।।ভোলাবণী।।বিশেষ প্রতিনিধি ।। আসন্ন পবিত্র ঈদ-উল-আজহার উপলক্ষে সাবেক শিল্প ও  বানিজ্যমন্ত্রী ও ভোলা সদর আসনের মাননীয় সংসদ সদস্য আলহাজ্ব তোফায়েল আহমেদ এমপির মহোদয় ভোলা  বাসীকে পবিত্র ঈদুল আজহা শুভেচ্ছা ও  মোবারকবাদ জানিয়েছেন।

ভোলা বাসিকে ঈদুল আজহা শুভেচ্ছা জানিয়েছেন-তোফায়েল আহমেদ এমপি।

এসময় তিনি ভোলার জেলা আওয়ামী লীগের পক্ষহতে সকল নেতাকর্মী সহ অংগসংগঠনের সবাইকে ঈদের শুভেচ্ছা জানান।ঈদের শুভেচ্ছা বিনিময়কালে এক বিবৃতিতে তিনি বলেন, আগামী বুধবার মুসলমানদের ধর্মীয় উৎসব ঈদুল আজহা  ‘মহান আল্লাহর নিকট কোরবানি কবুল হওয়ার জন্য শুদ্ধ নিয়ত ও উপার্জন থাকা আবশ্যক এবং আত্মত্যাগ হোক একমাত্র আল্লাহর সন্তুষ্টি অর্জনের জন্যই হোক।

তোফায়েল আহমেদ এমপি সাধারণ জনগনকে উদ্দ্যেশ বলেন ঈদের আনন্দের পাশাপাশি সকলকে নির্ধারিত স্থানে কোরবানি দেওয়া এবং কোরবানির বর্জ্য অপসারণসহ পশু ক্রয় থেকে শুরু করে প্রতিটি কার্যক্রম সহ করোনাকালে সরকারি বিধিনিষেধ স্বাস্থ্যবিধি যথাযথভাবে মেনে সচেষ্ট থাকতে সবার প্রতি উদার্ত আহবান জানান।

এসময় তিনি মাননীয় প্রধানমন্ত্রীর দেশরত্ন শেখ হাসিনার করোনা কালীন মানুষের নিরাপত্তা ও জীবন যাপনের সুরক্ষায় নেওয়া সকল পদক্ষেপকে ভুয়সী প্রশংসা করেন।প্রধানমন্ত্রীর সকল পদক্ষেপ আন্তর্জাতিক বিশ্বের কাছেও ব্যাপক প্রশংসনীয় বলে জানানা তিনি।ভোলার মানুষের কাছে তিনি তার ও পরিবারের জন্যে দোয়া চেয়েছেন।


তোফায়েল আহমেদ এমপি বলেন ঈদ বয়ে আনুক কল্যাণ, সবার মধ্যে জেগে উঠুক ত্যাগের আদর্শ-মহান আল্লাহর কাছে এই প্রার্থনা করি।করোনা মোকাবেলায় সকলকে সচেতন হওয়ার পরামর্শ দিয়ে বর্তমান সরকারের বিধিনিষেধ মেনে সবাইকে স্বাস্থ্যবিধি মেনে চলার আহবান জানান তিনি। নিজে সুস্থ থাকি, অন্যকেও সুস্থ রাখি নিজে বাচি আমাদের পরিবারকে সুরক্ষিত রাখি এটাই হোক আমাদের সবার পবিত্র ঈদুল আজহার অঙ্গীকার।

বাংলাদেশ সময়: ২০:৩৫:৪৪   ৯০ বার পঠিত  |




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

প্রধান সংবাদ’র আরও খবর


৩ মাস ধরে বন্ধ বিদ্যুৎ প্লান্টতীব্র গরম আর বিদ্যুতের ভয়াবহ লোডশেডিংয়ে অতিষ্ঠ ভোলাবাসী
মনপুরায় প্রাণিসম্পদ প্রদর্শনী মেলার উদ্ভোধন ॥
চরফ্যাশনে স্বামীর প্রহার থেকে স্ত্রীকে রক্ষা করতে গিয়ে আহত-৩
চরফ্যাশনে সাংবাদিক পরিচয়ে চাঁদাবাজীতে অতিষ্ঠ মানুষ
চরফ্যাসনে তুচ্ছ ঘটনায় প্রতিপক্ষের হামলায় আহত ৯
ইসরায়েলকে ‘সহায়তা করা’ নিয়ে মুখ খুলল সৌদি
প্রিয়জনদের সঙ্গে ঈদ উদযাপন শেষেকর্মস্থলে ফিরছে মানুষ, ইলিশা ঘাটে যাত্রীদের চাপ
আইপিএলে চতুর্থ দ্রুততম সেঞ্চুরিয়ান ট্রাভিস হেড
উত্তর দিঘলদী ইউনিয়নে জনসভা ও পথসভা করেছেন চেয়ারম্যান প্রার্থী মোহাম্মদ ইউনুছ
চরফ্যাসনে মাদক সেবনে বাধা দেয়ায় সাংবাদিক পরিবারের ওপর হামলা আহত-৪

আর্কাইভ