রাষ্টীয় মর্যাদায় বীর মুক্তিযোদ্ধা মরহুম আসাদুজ্জামান আসাদ মিয়ার জানাজা সম্পন্ন।

প্রথম পাতা » প্রধান সংবাদ » রাষ্টীয় মর্যাদায় বীর মুক্তিযোদ্ধা মরহুম আসাদুজ্জামান আসাদ মিয়ার জানাজা সম্পন্ন।
মঙ্গলবার, ২০ জুলাই ২০২১



এম এইচ ফাহাদ।।ভোলাবাণী।। বিশেষ প্রতিনিধি।।
সাবেক শিল্প ও বানিজ্যমন্ত্রী ভোলা সদর আসনের সংসদ সদস্য আলহাজ্ব তোফায়েল আহমেদ এমপি মহোদয়ের বোনের জামাতা এবং ভোলা পৌর সভার জননন্দিত মেয়র ও জেলা যুবলীগের সভাপতি মোহাম্মদ মনিরুজ্জামান মনিরের বাবা বীর মুক্তিযোদ্ধা সাবেক জেলা আ’লীগের সহ সভাপতি মরহুম আসাদুজ্জামান আসাদ এর নামজের জানাজা সম্পন্ন। যথাযথ রাষ্টিয় মর্যাদায় ও হাজার মানুষের ঢলে মরহুমের নামাজের জানাজা অনুষ্ঠিত হয়। ঢাকার একটি প্রাইভেট হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু বরন করেন বীর মুক্তিযোদ্ধা।

রাষ্টীয় মর্যাদায় বীর মুক্তিযোদ্ধা  মরহুম  আসাদুজ্জামান আসাদ মিয়ার জানাজা সম্পন্ন।

আজ মঙ্গলবার ২০ জুলাই বাদ আছর ভোলার যুগির ঘোল কেন্দ্রীয় ঈদ গাঁ জামে মসজিদে হাজার ধর্মপ্রান মুসলমানদের উপস্থিতিতে বীর মুক্তিযোদ্ধা মরহুম আসাদুজ্জামান আসাদ মিয়ার জানাজা সম্পন্ন হয়। এসময় তাকে রাস্ট্রীয় গার্ড অব অনার প্রধান করে মর্যাদায় সন্মান জানানো হয়।উক্ত জানাজায় টেলিকনফারেন্সে যুক্ত হয়ে তার রাজনৈতিক জীবন নিয়ে আলোচনা করতে গিয়ে আবেগ আপ্লূত হয়ে বলেন রাজনীতিতে তার ত্যাগের কথা বলে শেষ করা যাবে না। আমি তার বিদায়ী আত্নার মাগফিরাত কামনায় সকলের কাছে দোয়া চাই এবং আসাদ কে আপনরা ক্ষমা করে দিবেন আমি ও কোরআন পড়ে তার জন্য দোয়া করেছি।

এসময় মরহুমের নামজের জানাজায় উপস্থিত ছিলেন ভোলা ৩ আসনের মাননীয় সংসদ সদস্য নুরন নবী চৌধুরী শাওন, ভোলা ২ আসনের মাননীয় সংসদ সদস্য আলহাজ্ব আলী আজম মুকুল এমপি, জেলা আ’লীগের সভাপতি ফজলুল কাদের মজনু মোল্লাহ, জেলা আ’লীগের সাধারন সম্পাদক আব্দুল মমিন টুলু,উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আ’লীগ সভাপতি মোশারেফ হোসেন, জেলা আ’লীগের সহ সভাপতি হামিদুল হক বাহালুল মোল্লা, জেলা আ’লীগের সিনিয়র যুগ্ন সাধারন সম্পাদক জহুরুল ইসলাম নকিব, জেলা আ’লীগের যুগ্ন সাধারন সম্পাদক এনামুল হক আরজু, জেলা আ’লীগের সাংগঠনিক সম্পাদক ও উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মোহাম্মদ ইউনুছ, উপজেলা আ’লীগের সাধারন সম্পাদক মনজুরুল ইসলাম গোলদার, দৌতলতখান উপজেলা চেয়ারম্যান মনজুর রহমান সহ ঢাকা দঃ কেন্দ্রীয় যুবলীগের সাংগঠনিক সম্পাদক মাকসুদুর রহমান ও পৌরসভার ওয়ার্ড কাউন্সিলর গন এবং বিভিন্ন ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও উপজেলা, জেলা আ’লীগের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।
পরে জানাজা শেষে পারিবারিক সিদ্ধান্তক্রমে মরহুমকে ভোলার পৌর গোরস্থানে চির নিন্দ্রায় শায়িত করা হয়।

বাংলাদেশ সময়: ২৩:০৬:১৭   ১২২ বার পঠিত  |




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

প্রধান সংবাদ’র আরও খবর


চরফ্যাসনে হিটস্ট্রোকে যুবকের মৃত্যু
ভোলায় তীব্র প্রবাহে অস্থির জনজীবন
গ্রাম বাংলার ঐতিহ্য কাচারি ঘর বিলুপ্তির পথে ॥
ভোলা সদর উপজেলা নির্বাচন ২০২৪আপনাদের পবিত্র ভোট ৫ বছরের জন্য ভাল পাত্রে জমা রাখবেন-মোহাম্মদ ইউনুছ
দেশ ভাঙার ষড়যন্ত্রে লিপ্ত কংগ্রেস: নরেন্দ্র মোদি
ঝুঁকি নিয়ে সাঁকো পারাপার খালের উপর ব্রিজ নির্মানের দাবী মনপুরাবাসীর ॥
লালমোহনে সাংবাদিকদের সাথে উপজেলা চেয়ারম্যান প্রার্থীর মতবিনিময়
লালমোহনে আবাসনের ঘর জবরদখলের অভিযোগ
উপজেলা পরিষদ নির্বাচন ২৪ভোলার ৩ উপজেলায় ৩৮ প্রার্থীর মনোনয়ন পত্র দাখিল
কাউকে দেশের স্বাধীনতা-সার্বভৌমত্ব ক্ষুণ্ন করতে দেব না : প্রধানমন্ত্রী

আর্কাইভ