চরফ্যাশনে ১০ বছরের শিশুর বিরুদ্ধে বলৎকারের অভিযোগে মামলা

প্রথম পাতা » চরফ্যাশন » চরফ্যাশনে ১০ বছরের শিশুর বিরুদ্ধে বলৎকারের অভিযোগে মামলা
রবিবার, ১৮ জুলাই ২০২১



ভোলাবাণী।।চরফ্যাশন অফিস॥
চরফ্যাশনের জিন্নাগড় ইউনিয়নের ১নম্বর ওয়ার্ডে ৬ বছরের এক শিশুকে বলৎকারের অভিযোগে ১০ বছরের এক শিশুর বিরুদ্ধে মামলা হয়েছে। শনিবার শিশুর বাবা বাদী হয়ে শিশু ফয়েজসহ তার বাবা এবং মাকে আসামী করে চরফ্যাশন থানায় মামলাটি দায়ের করেছেন।

চরফ্যাশনে ১০ বছরের শিশুর বিরুদ্ধে বলৎকারের অভিযোগে মামলা

চরফ্যাশন থানা পুলিশ মামলায় অভিযুক্ত ১নং আসামী শিশু ফয়েজকে(১০) গ্রেফতার করে চরফ্যাশন সিনিয়র জুডিসিয়াল ম্যাজিষ্ট্রেট আদালতে সোপর্দ করলে বিজ্ঞ বিচারক শিশুটিকে ভোলার শিশু আদালতে প্রেরণ করেছেন বলে আদালত সুত্রে জানাগেছে।
বাদীর দায়েরকৃত মামলা সুত্রে জানাগেছে, প্রতিবেশী ফয়েজ তার ৬ বছর বয়সী পুত্রকে ৯ জুলাই ঘরের পিছনে নিয়ে জোরপূর্বক বলৎকার করেন। শিশুর চিৎকারে প্রতিবেশী এক নারী ছুটে এলে ফয়েজ পালিয়ে যায়। তারা শিশুটিকে গ্রাম্য চিকিৎসক দিয়ে  চিকিৎসা করান। অবস্থার অবনতি হলে ১৫ জুলাই চরফ্যাশন হাসপাতালে ভর্তি করান। বিষয়টি ফয়েজের পরিবারকে জানালে তারা অভিযুক্ত ফয়েজকে পালিয়ে যেতে সহযোগিতা করায় তিনি চরফ্যাশন থানায় মামলা করেন।
তবে শিশু ফয়েজের মা মারজান বেগম অভিযোগ করেন, ৯জুলাই ফুটবল খেলা নিয়ে প্রতিবেশী আকতার হোসেনের ছেলের সাথে তার পুত্র ফয়েজের ঝগড়া হয়। ওই দিন জিন্নাগড় ইউপির সাবেক ইউপি সদস্য কবির হোসেন এবং ওই শিশুর বাবা আকতার হোসেন তার ছেলে ফয়েজকে বেধড়ক মারধর করেন। পুত্র ফয়েজকে উদ্ধারে এগিয়ে গেলে তাকেও  মারধর করা হয়। এ ঘটনায় ১৫ জুলাই তিনি বাদী হয়ে সাবেক ইউপি সদস্য কবির হোসেন এবং ওই শিশুর পিতা আকতার হোসেনসহ ৬জনকে আসামী করে চরফ্যাশন সিনিয়র জুডিসিয়াল ম্যাজিষ্ট্রেট আদালতে মামলা  করেন। এই মামলাকে ধামাচাপা দিতে সাবেক ইউপি সদস্য করিব হোসেনের ইন্দনে তার ১০ বছরের শিশু পুত্রের বিরুদ্ধ বলৎকারের অভিযোগ এনে  মিথ্যা মামলা দায়ের করেছেন।
চরফ্যাশন থানার ওসি মো. মনির হোসেন মিয়া জানান, শিশু বলৎকারের ঘটনায় মামলা হয়েছে। মামলার ১নম্বর আসামী ফয়েজকে গ্রেপ্তার করে আদালতে সোপর্দ করা হয়েছে। শিশু ফয়েজের মা বাদী হয়ে আদালতে দায়েরকৃত মামলার বিষয়ে তার জানা নাই।

বাংলাদেশ সময়: ১:২৪:০৩   ৭৮ বার পঠিত  |




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

চরফ্যাশন’র আরও খবর


চরফ্যাশনে স্বামীর প্রহার থেকে স্ত্রীকে রক্ষা করতে গিয়ে আহত-৩
চরফ্যাশনে ঈদের আগে পাকা ঘর পেলেন ভূমিহীন ৩৭০ পরিবার
চরফ্যাশনে ২০ হাজার প্রান্তিক কৃষকের মাঝে বিনামূল্যে বীজ ও সার বিতরণ
নানা বাড়িতে এসে পানিতে ডুবে দুই খালাতো ভাইয়ের মৃত্যু
ইসলামিক ফাউন্ডেশনের উদ্যোগে চরফ্যাশনে যাকাত ফান্ডের গুরুত্ব ও তাৎপর্য শীর্ষক আলোচনা সভা অনুষ্ঠিত
চরফ্যাশনে ইসলামিক ফাউন্ডেশনের উদ্যোগে মহান স্বাধীনতা দিবস পালিত
চরফ্যাশনে তরমুজের বাম্পার ফলনে চাষিদের মুখে হাসি
অভয়াশ্রমে মাছ ধরার নিষেধাজ্ঞায় দুর্দশায় জেলেরা
চরফ্যাশনে বাবার লাশ দাফনে সন্তানদের আপত্তি নির্ধারিত সময়ে জানাজা হয়নি, সমঝোতার চেষ্টা
চরফ্যাশনে হাঙ্গর মাছের শুটকিসহ গ্রেফতার-২

আর্কাইভ