প্রধানমন্ত্রী দেশের প্রত্যকটা মানুষকে টিকা দেওয়ার ব্যবস্থা করেছেন-তোফায়েল আহমেদ

প্রথম পাতা » প্রধান সংবাদ » প্রধানমন্ত্রী দেশের প্রত্যকটা মানুষকে টিকা দেওয়ার ব্যবস্থা করেছেন-তোফায়েল আহমেদ
শনিবার, ৩ জুলাই ২০২১



স্ট্যাফ রির্পোটার।।ভোলাবাণীঃ বাংলাদেশ আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদের সদস্য, সাবেক মন্ত্রী ও ভোলা-১ আসনের সংসদ সদস্য তোফায়েল আহমেদ বলেছেন করোনা ভাইরাস মোকাবিলায় আমাদের সকলকে সচেতন হতে হবে। এই মহামারিতে দেশে বহু লোকের মৃত্যু হয়েছে। করোনার মহামারি পরিস্থিতি মোকাবিলায় আমাদের প্রধানমন্ত্রী বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা ব্যাপক কর্মসূচি গ্রহণ করেছেন এবং দেশের প্রত্যকটা মানুষকে টিকা দেওয়ার ব্যবস্থা করেছেন। প্রধানমন্ত্রী অসহায়দের জন্য মানবিক সহায়তা চালু করেছেন।

তোফায়েল আহমদ

শুক্রবার (০২ জুলাই) বিকালে ভোলা সদর উপজেলা পরানগঞ্জ বাজারে ইউনিয়ন আওয়ামী লীগ অফিসে উত্তর ভোলার ৫ ইউনিয়নের শতাধিক ছোট বাজারে লকডাউন সফল করতে ২৫ জন প্রতিনিধির এক ঘরোয়া বৈঠক ঢাকা থেকে ভার্চুয়ালি নির্দেশনামূলক বক্তব্য রাখেন তোফায়েল আহমেদ। বৈঠকে সভাপতিত্ব করেন ভোলা জেলা প্রশাসক মো. তৌফিক-ই-লাহী চৌধুরী।এ সময় তিনি আরও বলেন, বিগত সময়ে ভোলায় করোনার পরিস্থিতি ভালো ছিলো। দেশের অন্য জেলার গুলোর মধ্যে শনাক্তের হার তুলনামূলক কম ছিলো। এই লকডাউনে মধ্যে যদি স্বাস্থ্য বিধি না মেনে বাড়িতে থেকে বেড় হন, মাক্স না পরেন তবে ভোলায় ও ব্যাপক হারে করোনার শনাক্তের হার বৃদ্ধি পাবে। এ সময় তিনি সকলে সামাজিক দূরত্ব বজায় রেখে সচেতন হয়ে স্বাস্থ্য বিধি মেনে চলা এবং টিকা নেওয়ার আহবান জানান।

এ সময় জেলা প্রশাসক মো. তৌফিক-ই-লাহী চৌধুরীর বলেন, সরকারের পক্ষ থেকে মানুষকে ঘরে থাকার জন্য সকল আয়োজন আমরা গ্রহণ করেছি। তাই আপনাদের সহযোগিতায় এই মহামারী মোকাবিলায় আমরা সক্ষম হব। লকডাউনের ওহেতুক বাজারে ঘুরাঘুরির না করার আহবান জানান তিনি।

কাঁচিয়া ইউনিয়ন পরিষদের আয়োজনে স্থানীয় বাজার কমিটির সভাপতি-সম্পাদক, স্কুল শিক্ষক, ও এলাকার সুশীল সমাজের উপস্থিতে এই মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

এ সময় আরও উপস্থিত ছিলেন সদর উপজেলা নির্বাহী অফিসার মো. মিজানুর রহমান, কাচিয়া ইউনিয়নের চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগ এর যুগ্ম সাধারণ সম্পাদক জহিরুল ইসলাম নকিব, পরানগঞ্জ বাজার সমিতির সাধারণ সম্পাদক এডভোকেট সাহাদাত হোসেন শাহিন প্রমুখ।

বাংলাদেশ সময়: ১০:৪৯:৫১   ১০৭ বার পঠিত  |




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

প্রধান সংবাদ’র আরও খবর


ভোলায় মহানবী (সা.) কে কটুক্তিকারীর সর্বোচ্চ বিচারের দাবিতে বিক্ষোভ ও স্মারকলিপি প্রদান
শশীভূষণ বাজারে অগ্নিকান্ডে তিন দোকান পুড়ে ১০ লাখ টাকার ক্ষয়ক্ষতি
ভোলায় তিনদিন ব্যাপী সাংবাদিকদের বেসিক জার্নালিজম ট্রেনিং এর উদ্বোধন
ভোলার কৃষকরা ঝুঁকছেন ক্যাপসিকাম চাষে
স্মার্টফোনে ই-লাইসেন্স দেখিয়েও গাড়ি চালানো যাবে
ইতিহাসে প্রথমবারের মতো মিস ইউনিভার্স প্রতিযোগিতায় সৌদি সুন্দরী
মনপুরায় রোগীদের সহায়তার ৩ লক্ষ টাকার চেক বিতরন ॥
ভোলা ইসলামী আন্দোলনের আলোচনা সভা ও ইফতার মাহফিল।
মনপুরায় মহান স্বাধীনতা দিবস পালিত
ভোলায় মহান স্বাধীনতা ও জাতীয় দিবস-২০২৪ উদযাপন

আর্কাইভ