সাবেক ছাত্রদল নেতা দুলারহাট থানা ছাত্রলীগের সভাপতি পদ বাগিয়ে নিতে তৎপর

প্রথম পাতা » দুলার হাট » সাবেক ছাত্রদল নেতা দুলারহাট থানা ছাত্রলীগের সভাপতি পদ বাগিয়ে নিতে তৎপর
বুধবার, ১৬ জুন ২০২১



নিজস্ব প্রতিনিধি॥

সাবেক ছাত্রদল নেতা দুলারহাট থানা ছাত্রলীগের সভাপতি পদ বাগিয়ে নিতে তৎপর

ভোলার চরফ্যাসন উপজেলার দুলারহাটে নাজিউর রহমান মঞ্জু নামে এক সাবেক ছাত্রদল নেতা দুলারহাট থানা ছাত্রলীগের সভাপতি পদ বাগিয়ে নিতে তৎপর হয়ে উঠেছেন। বর্তমানে তিনি দুলারহাট থানার নীলকমল ইউনিয়ন ছাত্রলীগের সাধারন সম্পাদক পদে রয়েছেন। এতে করে প্রকৃত ছাত্রলীগের নেতাকর্মীদের মধ্য তীব্র ক্ষোভ ও অসন্তোষ দেখা দিয়েছে। এ ছাড়াও বাংলাদেশ ছাত্রলীগের গঠনতন্ত্র অনুযায়ী তার বয়স ২৯ বছর অতিক্রম করেছে। গত ১ জুন ২০২১ইং তার বয়স ২৯ বছর পূর্ন হয়। কিন্তু তাকে সভাপতি করা হলে গঠনতন্ত্রের পরিপন্থী হবে।
জানা যায়, ২০০৬ সালে উপজেলার নীলকমল ইউনিয়ন ছাত্রদলের কমিটিতে নাজিউর রহমান মঞ্জু প্রচার সম্পাদক ছিলেন। এ ছাড়াও তাদের আত্নীয়-স্বজন বিএনপির সাথে জড়িত রয়েছেন। তার পিতা মোঃ কাজল ২০০৮ সালে বিএনপি থেকে আ’মীলীগে যোগদান করেন। এদিকে বাংলাদেশ ছাত্রলীগের গঠনতন্ত্র অনুযায়ী তার বয়স ২৯ বছর পার হয়েছে। আরো জানা যায়, তার পরিবারের মধ্যে তার পিতা ও সে আ’মীলীগে যোগদান করেই নাজিউর রহমান মঞ্জু স্থানীয় কিছু আওয়ামীলীগ নেতার সহায়তায় নীলকমল ইউনিয়ন ছাত্রলীগের সাধারন সম্পাদক পদ নেন। বর্তমানে দুলারহাট থানা ছাত্রলীগের সভাপতি পদ বাগিয়ে নিতে তৎপর হয়ে উঠেছেন।
একজন পদধারী ছাত্রদল নেতা যদি ২০০৮সালে আ’মীলীগের দলে যোগদান করে দুলারহাট থানা ছাত্রলীগের সভাপতি পদ পায়, তবে দলের জন্য অশনিসংকেত বলে মনে করছেন প্রকৃত ছাত্রলীগ নেতাকর্মীরা।
এ বিষয়ে ভোলা জেলা ছাত্রলীগের সভাপতি রাইহান আহামেদ জানান, বিষয়টি আমরা অবগত আছি। এ বিষয়ে জেলা ছাত্রলীগের পক্ষ থেকে একটি তদন্ত কমিটি গঠন করা হয়েছে। তদন্ত কমিটিকে ৭ কর্মদিবসের মধ্যে তদন্ত প্রতিবেদন দাখিল করার জন্য বলা হয়েছে। প্রতিবেদন পেলেই ব্যবস্থা গ্রহন করা হবে।

বাংলাদেশ সময়: ১০:২৪:০৪   ৬১ বার পঠিত  |




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

দুলার হাট’র আরও খবর


চরফ্যাশনে ইসলামিক ফাউন্ডেশনের উদ্যোগে মহান স্বাধীনতা দিবস পালিত
দুলারহাটে নারীকে প্রকাশ্যে মারধরের ভিডিও ভাইরাল, গ্রেফতার ২
চরফ্যাশনে নারীকে মারধরের ভিডিও ভাইরাল, গ্রেফতার-২
চরফ্যাশনে এসিড নিক্ষেপের ঘটনায় আটক ২
চরফ্যাশনে দেশীয় অস্ত্রসহ গ্রেপ্তার - ১
দুলারহাটে মোটরসাইকেল দুর্ঘটনায় নিহত ১
দুলারহাটে দুই মাদক কারবারি আটক করেছে পুলিশ
চরফ্যাশনে ইউপি সদস্যের ছেলের প্রহারে গ্রাম পুলিশ আহত
দুলারহাটে পানিতে ডুবে পৃথক দুই স্থানে শিশুর মৃত্যু
দের লক্ষ টাকা আত্মসাতের অভিযোগ ছাত্রলীগ দুই নেতার বিরুদ্ধে

আর্কাইভ