আওয়ামী লীগ সরকারের সময়ে দেশের গণমাধ্যমগুলো মুক্ত ও স্বাধীনভাবে কাজ করছে-এমপি শাওন

প্রথম পাতা » প্রধান সংবাদ » আওয়ামী লীগ সরকারের সময়ে দেশের গণমাধ্যমগুলো মুক্ত ও স্বাধীনভাবে কাজ করছে-এমপি শাওন
সোমবার, ৩ মে ২০২১



লালমোহন প্রতিনিধি।।ভোলাবাণী।।

আওয়ামী লীগ সরকারের সময়ে দেশের গণমাধ্যমগুলো মুক্ত ও স্বাধীনভাবে কাজ করছে-এমপি শাওন

ভোলা-৩ আসনের সংসদ সদস্য আলহাজ্ব নুরুন্নবী চৌধুরী শাওন বলেছেন, জাতির জনকের কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা রাষ্ট্রীয় ক্ষমতায় আসার পর থেকে দেশের গণমাধ্যম মুক্ত ও স্বাধীনভাবে তাদের কাজ করছে। কে ক্ষমতাসীন আর কে ক্ষমতার বাইরে সেদিকে না ভেবে সকল অন্যায় তুলে ধরতে পারছে গণমাধ্যম। যা বিগত বিএনপি-জামাত জোট সরকারের সময়ে কল্পনাও করা যেতনা।
বিশ্ব মুক্ত গণমাধ্যম দিবস উপলক্ষে সোমবার সকালে লালমোহন প্রেসক্লাব কর্র্তৃক আয়োজিত আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে একথা বলেন তিনি।
এমপি শাওন আরও বলেন, মহামারি করোনার প্রারম্ভে দেশের সকল নাগরিকের মত গণমাধ্যমকর্মীদেরও জীবন জীবিকার কথা চিন্তা করে তাদের জন্য আর্থিক সহায়তা দিয়েছিলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। করোনার দ্বিতীয় ধাপেও গণমাধ্যমকর্মীদের জন্য আর্থিক সহায়তা বরাদ্দ করেছেন তিনি।
গণমাধ্যম রাষ্ট্রের ৪র্থ স্তম্ভ, তাই তথ্যহীন ও ভিত্তিহীন সংবাদ প্রচার থেকে বিরত থাকা এবং যে সকল সংবাদে দেশ ও দেশের মানুষের ভাবভূর্তি ক্ষুন্ন হয়, এমন সংবাদ পরিবেশনে গণমাধ্যমকর্মীদের বিরত থাকা উচিৎ। পাশাপাশি সকল সংবাদের সাথে সাথে প্রধানমন্ত্রী শেখ হাসিনার দূরদর্শী নের্তৃত্বের ফলে দেশে যে অভূতপূর্ব উন্নয়ন হচ্ছে, তা জনসাধারণের সামনে তুলে ধরতে গণমাধ্যমকর্মীদের প্রতি আহবান জানান এমপি নুরুন্নবী চৌধুরী শাওন।
এ আগে স্বাস্থ্যবিধি মেনে সকল সংবাদকর্মীদের অংশগ্রহণে বের করা বর্ণাঢ্য র‌্যালীতে যোগদান করেন এমপি শাওন। পরে প্রধানমন্ত্রীর পক্ষ থেকে উপজেলা শিল্পকলা একাডেমীর সদস্যদের হাতে অনুদানের চেক তুলে দেন তিনি।
প্রেসক্লাব সভাপতি আবদুস সাত্তারের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক জসিম জনির সঞ্চালনায় আলোচনা সভায় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, উপজেলা পরিষদ চেয়ারম্যান অধ্যক্ষ গিয়াসউদ্দিন আহমদ, উপজেলা নির্বাহী অফিসার আল নোমান, অতিরিক্ত পুলিশ সুপার (লালমোহন সার্কেল) রাসেলুর রহমান, উপজেল আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ফখরুল আলম হাওলাদার, থানা অফিসার ইনচার্জ (ওসি) মাকসুদুর রহমান মুরাদসহ বিভিন্ন প্রিণ্ট ও ইলেকট্রনিক মিডিয়ায় কর্মরত সংবাদকর্মীরা।

বাংলাদেশ সময়: ১৭:৪৩:৫৮   ৬১ বার পঠিত  |




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

প্রধান সংবাদ’র আরও খবর


ভোলা সদর উপজেলা নির্বাচন ২০২৪আপনাদের পবিত্র ভোট ৫ বছরের জন্য ভাল পাত্রে জমা রাখবেন-মোহাম্মদ ইউনুছ
দেশ ভাঙার ষড়যন্ত্রে লিপ্ত কংগ্রেস: নরেন্দ্র মোদি
ঝুঁকি নিয়ে সাঁকো পারাপার খালের উপর ব্রিজ নির্মানের দাবী মনপুরাবাসীর ॥
লালমোহনে সাংবাদিকদের সাথে উপজেলা চেয়ারম্যান প্রার্থীর মতবিনিময়
লালমোহনে আবাসনের ঘর জবরদখলের অভিযোগ
উপজেলা পরিষদ নির্বাচন ২৪ভোলার ৩ উপজেলায় ৩৮ প্রার্থীর মনোনয়ন পত্র দাখিল
কাউকে দেশের স্বাধীনতা-সার্বভৌমত্ব ক্ষুণ্ন করতে দেব না : প্রধানমন্ত্রী
প্রচণ্ড গরমে শিক্ষাপ্রতিষ্ঠানে ছুটি ঘোষণা
শশীভূষণে পানিতে ডুবে দুই সহোদরের মৃত্যু
বিদ্যুতের ভেলকিবাজিতে অতিষ্ট ব্যবসায়ীসহ গ্রাহকবিদ্যুত বিহীন মনপুরা ॥ তীব্রতাপদাহে ভোগান্তিতে সাধারন মানুষ

আর্কাইভ