ভোলায় বিবা’র উদ্যোগে ২ শতাধিক মানুষের মাঝে বিনামূল্যে সবজি বিতরণ

প্রথম পাতা » এক্সক্লুসিভ » ভোলায় বিবা’র উদ্যোগে ২ শতাধিক মানুষের মাঝে বিনামূল্যে সবজি বিতরণ
শনিবার, ২৪ এপ্রিল ২০২১



স্ট্যাফ রির্পোটার ।।ভোলাবাণী।।“আপনার প্রয়োজনে নিয়ে যান, অন্যের প্রয়োজনে দিয়ে যান” এ স্লোগান নিয়ে উপকূলীয় দ্বীপ জেলা ভোলায় করোনা সংক্রমন রোধে জনসচেতনতায় তৈরী করা হয়েছে মানবতার দেয়াল। সদর উপজেলার সদর রোডে ব্যবসা প্রতিষ্ঠান বিয়ে বাজারের সামনে বিবা এ মামবতার দেয়াল তৈরী করে।

জেলা ও দায়রা জজ এ বি এম মাহমুদুল হক, পু‌লিশ সুপার সরকার মোহাম্মদ কায়সার, জেলা ক্রিড়া সংস্থার সম্টাদক ইয়ারুল আলম লিটন, প্রেসক্লাব সম্পাদক অমিতাভ অপু, দৈনিক ভোলাবাণীর সম্পাদক মোঃ মাকসুদুর রহমানসহ বিভিন্ন পেশাজীবি মানুষ ও বিভিন্ন মিডিয়ার সাংবাদিকগন এ সময় উপস্থিত ছিলেন।

তারই ধারাবাহিকতায় আজ শনিবার শহরের সদর রোডে বিয়ে বাজারের সামনে বেষ্ট ইনিসিয়েটিভ অব ভোলা (বিবা) আয়োজিত মানবতার দেয়াল থেকে দিনব্যাপি সবজি বিতরণ করা হয়েছে। জেলা ও দায়রা জজ এ বি এম মাহমুদুল হক, পু‌লিশ সুপার সরকার মোহাম্মদ কায়সার, জেলা ক্রিড়া সংস্থার সম্টাদক ইয়ারুল আলম লিটন, প্রেসক্লাব সম্পাদক অমিতাভ অপু, দৈনিক ভোলাবাণীর সম্পাদক মোঃ মাকসুদুর রহমানসহ বিভিন্ন পেশাজীবি মানুষ ও বিভিন্ন মিডিয়ার সাংবাদিকগন এ সময় উপস্থিত ছিলেন।শ‌নিবার সকাল ১০টা থে‌কে আলু,কুমর,ঢেরস,পুইশাক, কাচা ম‌রিচ‌,লেবু,স‌্যালাইনসহ বিভিন্ন সবজি ২ শতাধিক মানুষের মাঝে বিনামূল্যে বিতরণ করা হয়েছে বলে জানিয়েছেন বিয়ে বাজারের সত্বাধিকারী মনিরুল ইসলাম। তিনি আরও জানান, করোনা সংক্রমন রোধে মানুষকে সচেতনতার লক্ষে তিনি গত ৪ এপ্রিল এ কার্যক্রম শুরু করেছেন। এখানে হাত ধোয়া কর্মসূচী গ্রহনের পাশাপাশি বিনামূল্যে বিতরণ করা হচ্ছে মাস্ক, স‌্যনিটাইজারসহ স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী, পোষাক ও খাদ্য। করোনাকালীন মানবতার দেয়া‌লের এ কার্যক্রম চলমান থাকবে বলেও জানান তিনি।

২ শতাধিক মানুষের মাঝে বিনামূল্যে শাক বিতরণ করেন বিয়ে বাজারের সত্বাধিকারী মনিরুল ইসলাম।

মানবতার দেয়ালের পাশে এসে দাড়িয়েছেন অনেকেই। প্রায় প্রতিদিনই মানবতার দেয়ালে সহযোগিতার হাত বাড়িয়ে দিচ্ছে বিভিন্ন ব্যক্তি ও প্রতিষ্ঠানের কর্মকর্তারা। আবার মানবতার দেয়াল থেকে মানুষের প্রয়োজনে মাস্ক, স‌্যনিটাইজারসহ স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী, পোষাক ও খাদ্য নিয়ে যাচ্ছেন অনেকেই। মানবতার দেয়ালের পাশে এসে দাড়িয়েছেন ভোলার জেলা প্রশাসক তৌ‌ফিক-ই-লাহী চৌধুরী, জেলা ও দায়রা জজ এ বি এম মাহমুদুল হক, পু‌লিশ সুপার সরকার মোহাম্মদ কায়সার সহ বি‌ভিন্ন ব‌্যক্তি ও প্র‌তিষ্ঠান। তারা তাদের পক্ষ খে‌কে বি‌ভিন্ন সম‌য়ে মাক্স, স‌্যনিটাইজার ও পোষাক দি‌য়ে সহযোগিতা করছেন এবং এ মহতী উদ্যোগকে স্বাগত জানিয়েছেন।

বাংলাদেশ সময়: ১৯:৪৭:২৪   ৭৯ বার পঠিত  |




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

এক্সক্লুসিভ’র আরও খবর


ভোলাবাসীকে ঈদ-উল-ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন মোঃ আকতার হোসেন
ভোলাবাসীকে ঈদের শুভেচ্ছা জানিয়েছেন জেলা বিএনপির আহ্বায়ক গোলাম নবী আলমগীর
ভোলাবাসীকে পবিত্র ঈদ-উল-ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন মিজানুর রহমান শাহিন
অসহায়দের পাশে দাঁড়ানোর আহ্বান ভোলাবাসীকে পবিত্র ঈদ উল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন মজনু মোল্লা
চরফ্যাশন মনপুরাবাসীকে পবিত্র ঈদ উল ফিতরের শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন এমপি জ্যাকব ॥
ভোলায় ৩ শতাধিক অসহায় দুস্থ পরিবারের মুখে হাসি ফুটালো বিবা’র মানবতার দেয়াল
দক্ষিণ আইচায় স্কুল ছাত্র নয়নের রিমোট কন্ট্রোল নিয়ন্ত্রিত লঞ্চ ভাসছে পানিতে
ভোলার বাজারে সরকার নির্ধারিত দামে বিক্রি হচ্ছে না বেশীরভাগ পন্য
বীর মুক্তিযোদ্ধা গাজী আব্দুর রউফ’র ৮ম মৃত্যুবার্ষিকী আজ
ভোলায় রমজান উপলক্ষে ইফতার ও খাদ্য সামগ্রী বিতরণ করলেন কাঞ্চন-ফাতেমা ফাউন্ডেশন

আর্কাইভ