তজুমদ্দিনে নির্বাচনী সহিংসতায় মেম্বার প্রার্থীসহ আহত-৯

প্রথম পাতা » তজুমদ্দিন » তজুমদ্দিনে নির্বাচনী সহিংসতায় মেম্বার প্রার্থীসহ আহত-৯
রবিবার, ২১ মার্চ ২০২১



হেলাল উদ্দিন লিটন।।ভোলাবাণী।।তজুমদ্দিন প্রতিনিধি

ভোলার তজুমদ্দিনে দুই চেয়ারম্যান সমর্থকদের মধ্যে নির্বাচনী সহিংসতায় এক মেম্বারপ্রার্থীসহ ৯ জন আহত হয়েছে। আহতদের ২জন ভোলায় ও ৩ জনকে তজুমদ্দিন হাসপাতালে ভর্তি করা হয়েছে। বাকীদেরকে প্রাথমিক চিকিৎসা দেয়া হয়েছে।

তজুমদ্দিনে নির্বাচনী সহিংসতায় মেম্বার প্রার্থীসহ আহত-৯

আহত ও প্রত্যক্ষদর্শী সুত্রে জানা যায়, উপজেলার চাচড়া ইউনিয়নে শনিবার দিবাগত ১০ টায় চাচড়া ইউনিয়ন পরিষদ সংলগ্ন বাজারে আ’লীগ মনোনীত চেয়ারম্যান প্রার্থী আবু তাহের মিয়া ও স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী রিয়াদ হোসেন হান্নানের সমর্থকদের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটেছে। সংঘর্ষে এক মেম্বারপ্রার্থীসহ উভয় পক্ষের ৯জন আহত হয়েছে। আহরা হলেন, ইব্রাহিম (৩৫), শামছুদ্দিন (৩৫), সেলিম (৪৫), মোঃ শরীফ (৩০), মেম্বারপ্রার্থী মোস্তাফিজুর রহমান (৪৫), আল আমীন (২৬), লিটন (৪০), লোকমান (৩৮) ও সোহেল (৩২)। আহতদের মধ্যে সোহেল ও শরীফকে ভোলায় রেফার করা হয়েছে এবং মেম্বারপ্রার্থী মোস্তাফিজ, ইব্রাহিম ও সেলিমকে তজুমদ্দিন হাসপাতালে ভর্তি করা হয়েছে। চাচড়া ইউনিয়নে ৫নং ওয়ার্ডের মেম্বার প্রার্থী আহত মোস্তাফিজ বলেন, তিনি চাচড়া মাধ্যমিক বিদ্যালয়ের একজন কর্মচারী। রাত ১০টায় সময় রিক্সা যোগে স্কুলে যাওয়ার সময় ইউনিয়ন পরিষদ সংলগ্ন বাজারে গেলে তার প্রতিদ্বন্দ্বী প্রার্থী ইমানের নেতৃত্বে চেয়ারম্যার প্রার্থী আবু তাহেরের লোকজনে তার উপর হামলা চালায়। হামলায় তিনি গুরুতর আহত হয়ে তজুমদ্দিন হাসপাতালে ভর্তি রয়েছেন।
স্বতন্ত্রপ্রার্থী রিয়াদ হোসেন হান্নান বলেন, নৌকার প্রার্থী আবু তাহের মিয়ার লোকজন রাতে মিছিল নিয়ে মঙ্গল সিকদার বাজারে তার সমর্থক দিপককে মারপিট করে। পরে মোস্তাফিজ মেম্বার, নুর ইসলাম, আলমগীর, ছলেমানের উপর হামলা চালায় এবং কাটাখালী এলাকায় কামালের দোকান লুট করে তাহের চেয়ারম্যানের সমর্থকরা। এঘটনায় তিনি আইনগত ব্যব¯’া নিবেন বলে জানান।
নৌকার প্রার্থী আবু তাহের মিয়া বলেন, হান্নানের সমর্থকরা পরিষদ সংলগ্ন বাজারে আমার সমর্তকদের উপর অতর্কিত হামলা চালায় এবং ইটপাটকেল নিক্ষেপ করলে আমার কয়েকজন কর্মি আহত হয়। বিষয়টি আমি মৌখিকভাবে ওসিকে জানিয়েছি।
তজুমদ্দিন থানার অফিসার ইনচার্জ এস এম জিয়াউল হক দুই চেয়ারম্যান প্রার্থীর সমর্থদের মধ্যে সংঘর্ষের ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, লিখিত অভিযোগ পেলে আইনগত ব্যব¯’া নেয়া হবে।ছবি ক্যাপশন ঃ তজুমদ্দিনে নির্বাচনী সংঘর্ষে আহতরা হাসপাতালে ভর্তি।

তজুমদ্দিন ভোলা প্রতিনিধি

বাংলাদেশ সময়: ১৩:০৭:১৩   ৫৫ বার পঠিত  |




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

তজুমদ্দিন’র আরও খবর


তজুমদ্দিনে গণহত্যা দিবস পালিত ॥
তজুমদ্দিনে প্রতিবন্ধী শিশুকে শিকল দিয়ে গাছে বেঁধে নির্যাতনের অভিযোগ ॥
তজুমদ্দিনে সরকারি চাল উদ্ধারের ঘটনায় তদন্ত কমিটি গঠন
তজমদ্দিনে পল্লীসেবার আয়োজনে বঙ্গবন্ধু’র জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস পালিত ॥
তজুমদ্দিনে সরকারি ২৪ বস্তা চাল উদ্ধার ॥ তদন্ত কমিটি গঠন
তজুমদ্দিনে যুব উৎসব পালিত ॥
জনবল সংকটে তজুমদ্দিনে বেহাল প্রাথমিক শিক্ষা ॥
তজুমদ্দিনে কেক কাটা, র‍্যালি ও আলোচনা সভার মধ্য দিয়ে এশিয়ান টিভির ১১ম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত ।
তজুমদ্দিনে জাতীয় সমবায় দিবস পালিত
মেঘনার ভাঙনে বিলীন হচ্ছে ম্যানগ্রোভ বন, সংরক্ষণের দাবী সচেতন মহলের

আর্কাইভ