মনপুরায় বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী ও জাতীয় শিশু দিবস পালিত ॥

প্রথম পাতা » প্রধান সংবাদ » মনপুরায় বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী ও জাতীয় শিশু দিবস পালিত ॥
বুধবার, ১৭ মার্চ ২০২১



মোঃ ছালাহউদ্দিন।।ভোলাবাণী।।মনপুরা প্রতিনিধি ॥
মনপুরা উপজেলা প্রশাসনের উদ্যোগে ১৭ মার্চ জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর জন্মশতবার্ষিকী ও জাতীয শিশু দিবস বর্ণাঢ্য আয়োজনে পালিত হয়েছে। দিবসটি পালন উপলক্ষে উপজেলা প্রশাসন ও উপজেলা আ’লীগ বিভিন্ন কর্মসূচী গ্রহন করেছেন।

মনপুরায় জাতির জনকের জগন্মশতবার্ষিকী ও জাতীয় দিবস পালিত । জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতি শ্রদ্ধা জ্ঞাপন।

বাংলাদেশের স্বাধীনতার স্থাপতি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর স্মৃতির প্রতি শ্রদ্ধা জ্ঞাপন করে যথাযথ মর্যাদার সাথে জাতির জনকের জন্মশতবার্ষিকী ও জাতীয় শিশু দিবস ২০২১ উদযাপনে জাতীয় কর্মসূচীর সাথে সংগতি রেখে উপজেলা প্রশাসন কর্মসূচী গ্রহন করেন।
সূর্যোদয়ের সাথে সাথে তোপধ্বনি, সকল সরকারী , আধাসরকারী, সায়ত্বশাসিত , বেসরকারী ভবনে বিধি মোতাবেক জাতীয় পতাকা উত্তোলন, উপজেলা নির্বাহী অফিসারের কার্যালয়, উপজেলা চত্বরে স্থাপিত জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ছবি/ম্যুরালে পুষ্পস্তবক অর্পন। চিত্রাংকন, গল্প বলা, রচনা প্রতিযোগীতা, কবিতা আবৃত্তি, দেশাত্মবোধক গান। সকল মসজিদ ,মন্দিরে দোয়া ও মোনাজাত, সাংস্কৃতিক অনুষ্ঠান ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। আলোচনা সভা শেষে সমাপনী ও পুরস্কার বিতরনী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।স্বাধীনতার স্থাপতি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর স্মৃতির প্রতি শ্রদ্ধা জ্ঞাপন করন উপজেলা পরিষদ চেয়ারম্যান ও আ’লীগ সভাপতি শেলিনা আকতার চৌধুরী, উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ শাশীম মিঞা । এই সময় মনপুরা থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাখাওয়াত হোসেন, মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা মোঃ টিপু সুলতান, উপজেলা পল্লী উন্নয়ন কর্মকর্তা মোঃ মাহতাব উদ্দিন, প্রাথমিক শিক্ষা অফিসার মোঃ মনিরুজ্জামান মোল্লা, মনোয়ারা বেগম মহিলা কলেজের অধ্যক্ষ মোঃ মহিউদ্দিন আহম্মদসহ সকল দাপ্তরিক প্রধানগন, বিভিন্ন শিক্ষাপ্রতিষ্ঠান প্রধানগন উপস্থিত ছিলেন।

বাংলাদেশ সময়: ১৭:৩১:২০   ৬১ বার পঠিত  |




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

প্রধান সংবাদ’র আরও খবর


গ্রাম বাংলার ঐতিহ্য কাচারি ঘর বিলুপ্তির পথে ॥
ভোলা সদর উপজেলা নির্বাচন ২০২৪আপনাদের পবিত্র ভোট ৫ বছরের জন্য ভাল পাত্রে জমা রাখবেন-মোহাম্মদ ইউনুছ
দেশ ভাঙার ষড়যন্ত্রে লিপ্ত কংগ্রেস: নরেন্দ্র মোদি
ঝুঁকি নিয়ে সাঁকো পারাপার খালের উপর ব্রিজ নির্মানের দাবী মনপুরাবাসীর ॥
লালমোহনে সাংবাদিকদের সাথে উপজেলা চেয়ারম্যান প্রার্থীর মতবিনিময়
লালমোহনে আবাসনের ঘর জবরদখলের অভিযোগ
উপজেলা পরিষদ নির্বাচন ২৪ভোলার ৩ উপজেলায় ৩৮ প্রার্থীর মনোনয়ন পত্র দাখিল
কাউকে দেশের স্বাধীনতা-সার্বভৌমত্ব ক্ষুণ্ন করতে দেব না : প্রধানমন্ত্রী
প্রচণ্ড গরমে শিক্ষাপ্রতিষ্ঠানে ছুটি ঘোষণা
শশীভূষণে পানিতে ডুবে দুই সহোদরের মৃত্যু

আর্কাইভ