মনপুরা প্রেসক্লাবের সাবেক সাধারন সম্পাদকের পিতার ইন্তেকাল, বিভিন্ন মহলের শোক

প্রথম পাতা » প্রধান সংবাদ » মনপুরা প্রেসক্লাবের সাবেক সাধারন সম্পাদকের পিতার ইন্তেকাল, বিভিন্ন মহলের শোক
শুক্রবার, ৫ মার্চ ২০২১



মনপুরা প্রতিনিধি ॥ভোলাবাণী।।
ভোলার মনপুরার মনোয়ারা বেগম মহিলা কলেজের সহকারী অধ্যাপক, মনপুরা প্রেসক্লাবের সাবেক সাধারন সম্পাদক ও দৈনিক ইত্তেফাক পত্রিকার মনপুরা উপজেলা সংবাদদাতা মোঃ ছালাহ উদ্দিনের পিতা মোঃ ইয়াছিন ব্যাপারি বৃহস্পতিবার বেলা ১২ টায় ঢাকার হৃদরোগ ইনস্টিটিউটে ইন্তেকাল করেন(ইন্নালিল্লাহি………রাজেউন)। মৃত্যূকালে তার বয়স হয়েছিল ৮৬ বছর। তিনি স্ত্রী, ৮ ছেলে ও ৩ মেয়েসহ অসংখ্য গুনগ্রাহী রেখে গেছেন।

ক্যাপশনঃ  ভোলাবাণী মনপুরা(ভোলা) উপজেলা প্রতিনিধি মোঃ ছালাহ উদ্দিনের বাবা মরহুম মোঃ ইয়াছিন ব্যাপারি।

তার মৃত্যূতে গভীর শোক প্রকাশের পাশাপাশি শোক সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন ভোলা ৪(চরফ্যাশন ও মনপুরা) আসনের সংসদ সদস্য, যুব ও ক্রীড়া মন্ত্রনালয় সম্পর্কীত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি আলহাজ্ব আবদুল্লাহ আল ইসলাম জ্যাকব, মনপুরা উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগ সভাপতি মিসেস শেলিনা আক্তার চৌধুরী, উপজেলা আওয়ামীলীগের সিনিয়র সহ সভাপতি একেএম শাহজাহান মিয়া, সাধারন সম্পাদক ও উত্তর সাকুচিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ জাকির হোসেন মিয়া, হাজীর হাট ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ শাহরিয়ার চৌধুরী দ্বীপক, দক্ষিন সাকুচিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ অলিউল্লাহ কাজল, মনপুরা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ আমানত উল্লাহ আলমগীর, মনপুরা উপজেলা আ’লীগের সাংগঠনিক সম্পাদক বায়েজিদ কামাল, মনপুরা ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান মোঃ আলাউদ্দিন, ভোলাবাণী সম্পাদক জনাব খলিল উদ্দিন ফরিদ,নির্বাহী সম্পাদক মোঃতৈয়েবুর রহমান,মনোয়ারা বেগম মহিলা কলেজের অধ্যক্ষ মোঃ মহিউদ্দিন, মনপুরা প্রেসক্লাবের সভাপতি মোঃ আলমগীর হোসেন, সাধারন সম্পাদক মোঃ অহিদুর রহমান, সাবেক সভাপতি মোঃ মাহবুবুল আলম শাহীন, দৈনিক যুগান্তর প্রতিনিধি আবদুল্লাহ জুয়েল প্রমূখ।
উল্লেখ্য, মরহুম ইয়াছিন ব্যাপারি বুধবার দুপুরে শ্বাসকষ্ট বেড়ে গেলে তাৎক্ষনিক মনপুরা হাসপাতালে ভর্তি করা হয়। সেখান থেকে উন্নত চিকিৎসার জন্য নোয়াখালী সদর হাসপাতালে ভর্তি করা হয়। অবস্থারর অবনতি হলে তাকে রাতেই ঢাকার হৃদরোগ ইনস্টিটিউটে নিয়ে যাওয়া হয়। সেখানেই চিকিৎসাধীন অব¯’ায় তার মৃত্যূ হয়।
মরহুম ইয়াছিন ব্যাপারিকে শুক্রবার সকাল সাড়ে ৮টায় জানাজায় নামাজশেষে উত্তর চর যতিন জামে মসজিদ সংলগ্ন কবর¯’ানে দাফন করা হবে বলে তার পরিবার সূত্রে জানা গেছে।

বাংলাদেশ সময়: ১৫:১০:০৮   ৫৪ বার পঠিত  |




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

প্রধান সংবাদ’র আরও খবর


ভোলায় মহানবী (সা.) কে কটুক্তিকারীর সর্বোচ্চ বিচারের দাবিতে বিক্ষোভ ও স্মারকলিপি প্রদান
শশীভূষণ বাজারে অগ্নিকান্ডে তিন দোকান পুড়ে ১০ লাখ টাকার ক্ষয়ক্ষতি
ভোলায় তিনদিন ব্যাপী সাংবাদিকদের বেসিক জার্নালিজম ট্রেনিং এর উদ্বোধন
ভোলার কৃষকরা ঝুঁকছেন ক্যাপসিকাম চাষে
স্মার্টফোনে ই-লাইসেন্স দেখিয়েও গাড়ি চালানো যাবে
ইতিহাসে প্রথমবারের মতো মিস ইউনিভার্স প্রতিযোগিতায় সৌদি সুন্দরী
মনপুরায় রোগীদের সহায়তার ৩ লক্ষ টাকার চেক বিতরন ॥
ভোলা ইসলামী আন্দোলনের আলোচনা সভা ও ইফতার মাহফিল।
মনপুরায় মহান স্বাধীনতা দিবস পালিত
ভোলায় মহান স্বাধীনতা ও জাতীয় দিবস-২০২৪ উদযাপন

আর্কাইভ