ভোলায় ত্যাগী নেতাদের মুল্যায়ন করে সেচ্ছাসেবক লীগের পূর্নাঙ্গ কমিটি করার প্রতিশ্রুতি

প্রথম পাতা » প্রধান সংবাদ » ভোলায় ত্যাগী নেতাদের মুল্যায়ন করে সেচ্ছাসেবক লীগের পূর্নাঙ্গ কমিটি করার প্রতিশ্রুতি
বুধবার, ৩ মার্চ ২০২১



বিশেষ প্রতিনিধি।।ভোলাবাণী।। ভোলায় দীর্ঘদিন যাবত আহবায়ক কমিটিকে পূনাঙ্গ কমিটি গঠনের লক্ষে সংগঠনকে আরো গতিশীল করে আওয়ামী সেচ্ছাসেবক লীগকে আরো শক্তিশালি করার জন্য কেন্দ্রীয় স্বেচ্ছাসেবক লীগ সভাপতি বাবু নির্মল চন্দ্র গুহ ও সাধারন সম্পাদক আফজালুর রহমান বাবুল এর নির্দেশে কাউন্সিল এর মাধ্যমে জেলা কমিটি করার এমন আগাম বার্তা নিয়ে ভোলায় আসেন কেন্দ্রীয় স্বেচ্ছাসেবক লীগের তথ্য ও গবেষনা বিষয়ক সম্পাদক আবুল কালাম আজাদ হাওলাদার।

---

গত( ২ মার্চ) মঙ্গলবার সন্ধ্যায় ভোলা প্রেসক্লাবের নিচে কুইন আইল্যন্ড রেস্টুরেন্টে জেলা স্বেচ্ছাসেবকলীগের আহ্বায়ক আবু ছায়েম এর সভাপতিত্বে যুগ্ন আহ্বায়ক আবিদুল আলমের সঞ্চালনায় কেন্দ্রীয় স্বেচ্ছাসেবক লীগ এর তথ্য-গবেষনা বিষয়ক সম্পাদক আবুল কালাম আজাদ হাওলাদার প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে জেলা ও ৭ উপজেলার সভাপতি সম্পাদক বৃন্দদের সাথে মতবিনিময় সভা করেন।এসময় বক্তব্য রাখেন ভোলা জেলা স্বেচ্ছাসেবকলীগের যুগ্ন আহ্বায়ক সাবেক সাবেক ছাত্রনেতা মুজাহিদুল ইসলাম তুহিন।

মতবিনিময় সভায় ভোলা জেলা সাবেক ছাত্রনেতা সহ বিভিন্ন জেলা ও উপজেলার নেতা কর্মীরা কেন্দ্রীয় নেতাদের কাছে দাবি জানান,অতি শিগ্রই যেন জেলার আহ্বায়ক কমিটি বিলুপ্ত করে দলকে আরো সু- সংগঠিত করতে একটি সম্মলনের মাধ্যমে জেলা স্বেচ্ছাসেবকলীগের পূর্নাঙ্গ কমিটি ঘোষনা করার জন্য অনুরোধ জানায় তারা।তারা মনেকরেন এই কমিটির করার মাধ্যমে জেলার পদ বঞ্চিত সাবেক ত্যাগী নেতাকর্মীদের রাজনীতি করার সুযোগ সৃষ্টি হবে এবং ভোলায় সেচ্ছাসেবক লীগ আরো শক্তিশালী হবে বলে জেলার নেতাকর্মীরা দাবী করেন।

ভোলায় ত্যাগী নেতাদের মুল্যায়ন করে সেচ্ছাসেবক লীগের পূর্নাঙ্গ কমিটি করার প্রতিশ্রুতি।

এসময় প্রধান অতিথি আবুল কালাম আজাদ হাওলাদার নেতা কর্মীদের উদ্দেশ্যে বলেন ভোলা জেলা আমাদের অভিবাবক প্রিয় বাংলাদেশ আওয়ামী লীগের প্রবীণ ও আওয়ামী লীগের উপদেষ্টা মন্ডলীর সদস্য জাতীয় নেতা এবং আধুনিক ভোলার রুপকার জননেতা তোফায়েল আহমেদের জন্মস্থান। তাই স্বেচ্ছাসেবকলীগের কমিটিতে কোন অনুপ্রবেশকারির হাইব্রিড এর জায়গা হবে না। এবং দলের ত্যাগী নির্যাতিত সাবেক ছাত্রলীগ নেতা কর্মীদের পদ পদবী দিয়ে দলকে শক্তিশালি করতে সংগঠনকে গতিশীল করতেই তাদেরকে মুল্যালয়ন করা হবে বলে জানান। তিনি আরো বলেন, আমি কেন্দ্রীয় নেতাদের নির্দেশে এবং ভোলার মাননীয় সংসদ সদস্য তোফায়েল আহমেদ এমপি মহোদয় এর সাথে আলোচনা করেই আপনাদের কাছে এসেছি। এবং সম্মলনের মাধ্যমে দলকে সু স্যগঠিত করতে দ্রুততম সময়ের মধ্য কিভাবে কমিটি দেওয়া যায় সে ব্যাপারে আমি কেন্দ্রীয় নেতাসহ আমাদের ভোলার অভিভাবক সাবেক সফল মন্ত্রী তোফায়েল আহমেদ এমপি মহোদয় সহ স্থানীয় আরো তিন সাংসদের সাথে পরামর্শ করব।এবং ভোলা জেলা আওয়ামী লীগের সিনিয়র নেতাদের সাথে বিশেষ করে ভোলা জেলার সাংগঠনিক সম্পাদক মইনুল হোসেন বিপ্লব ভাইর সাথে পরামর্শ করে,খুব দ্রুত সময়ের মধ্য জেলা স্বেচ্ছাসেবকলীগের কমিটি দেওয়া যায় তার প্রতিশ্রুতি ব্যক্ত করেন দায়িত্ব প্রাপ্ত কেন্দ্রীয় আওয়ামী লীগের সেচ্ছাসেবক লীগ নেতা আবুল কালাম আজাদ হাওলাদার।

বাংলাদেশ সময়: ১৬:৫২:৩৬   ১০২ বার পঠিত  |




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

প্রধান সংবাদ’র আরও খবর


চরফ্যাসনে হিটস্ট্রোকে যুবকের মৃত্যু
ভোলায় তীব্র প্রবাহে অস্থির জনজীবন
গ্রাম বাংলার ঐতিহ্য কাচারি ঘর বিলুপ্তির পথে ॥
ভোলা সদর উপজেলা নির্বাচন ২০২৪আপনাদের পবিত্র ভোট ৫ বছরের জন্য ভাল পাত্রে জমা রাখবেন-মোহাম্মদ ইউনুছ
দেশ ভাঙার ষড়যন্ত্রে লিপ্ত কংগ্রেস: নরেন্দ্র মোদি
ঝুঁকি নিয়ে সাঁকো পারাপার খালের উপর ব্রিজ নির্মানের দাবী মনপুরাবাসীর ॥
লালমোহনে সাংবাদিকদের সাথে উপজেলা চেয়ারম্যান প্রার্থীর মতবিনিময়
লালমোহনে আবাসনের ঘর জবরদখলের অভিযোগ
উপজেলা পরিষদ নির্বাচন ২৪ভোলার ৩ উপজেলায় ৩৮ প্রার্থীর মনোনয়ন পত্র দাখিল
কাউকে দেশের স্বাধীনতা-সার্বভৌমত্ব ক্ষুণ্ন করতে দেব না : প্রধানমন্ত্রী

আর্কাইভ