লালমোহনে প্রতিপক্ষের হামলায় আহত-৭, মামলায় গ্রেফতার-৯

প্রথম পাতা » লালমোহন » লালমোহনে প্রতিপক্ষের হামলায় আহত-৭, মামলায় গ্রেফতার-৯
শুক্রবার, ১২ ফেব্রুয়ারী ২০২১



---লালমোহন প্রতিনিধি।। ভোলার লালমোহনে জোরপূর্বক নির্মাণাধীন বসতঘর দখলকে কেন্দ্র করে প্রতিপক্ষের হামলায় ৬ জন আহত হওয়ার অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় মুহাঃ আহসানুল্লাহ মোশারফ বাদি হয়ে লালমোহন থানায় মামলা দায়ের করলে ৯জনকে গ্রেফতারপূর্বক কোর্টে প্রেরণ করেছে পুলিশ।

শুক্রবার সকালে পৌর ৬নং ওয়ার্ড বর্ণালী সড়ক এলাকায় এ ঘটনা ঘটে। গ্রেফতারকৃতরা হলেন, পারুল বেগম (৪০), মনোয়ারা (৪৫), শাহিদা (৩০), লিমা (২৫), মরিয়ম (৫০), লিমা-২ (২৫), রিংকু (২৫), কুলসুম (২৪) ও ফাহিমা (১৯)।

মামলার বিররণে জানা যায়, ওই এলাকার মৃত হাফেজ আবুল খায়ের ছানাউল্লাহ এর ছেলে মুহাঃ আহসানুল্লাহ মোশারফ ও তার ওয়ারিশগণ পৈত্রিক সম্পত্তিতে ঘরবাড়ি করে দীর্ঘদিন যাবত বসত করছেন। ইতোমধ্যে নিজেদের সম্পদে একটি পাকাঘর নির্মাণ করছেন তারা। কিন্তু ওই জমি জোরপূর্বক দখলের চেষ্টায় নতুন ঘরে প্রায় ২০/২৫ দিন যাবৎ অবস্থান নেয় একই এলাকার মৃত সেরাজল হকের ছেলে মোঃ ফিরোজ ও তার লোকজন।

তারই সূত্র ধরে শুক্রবার সকালে মোশাররফদের কে বাড়ি থেকে উৎখাতের উদ্দেশ্যে পরিকল্পিতভাবে ফিরোজের নেতৃত্বে প্রায় ২৫/৩০জন লোক দেশীয় অস্ত্রে সজ্জিত হয়ে হামলা, ভাঙচুর ও লুটপাট চালায়।

হামলায় আহত হন, মোশাররফের চাচাতো ভাই এনায়েত উল্যাহ (৫২), ফাহিমা বেগম (২০), মরিয়ম (৬৩), আসাদুল্যাহ (৫০), ফয়েজউল্যাহ (৪৮), মুফতি নোমান (৩৮) ও কামাল হোসেন (৬০)। এদের মধ্যে গুরুত্বর আহত হয়ে ৫জন লালমোহন সদর হাসপাতালে ভর্তি রয়েছেন।

লালমোহন থানা অফিসার ইনচার্জ (ওসি) মোঃ মাকসুদুর রহমান মুরাদ বলেন, একটি মারামারির ঘটনায় মামলা হয়েছে। মামলায় নাম উল্লেখিত ১৬ জন আসামীর মধ্যে ৯জনকে গ্রেফতারপূর্বক জেল হাজতে পাঠানো হয়েছে।

বাংলাদেশ সময়: ২১:৫৮:২৪   ৬০ বার পঠিত  |




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

লালমোহন’র আরও খবর


সহযোগিতা নিয়ে ক্যান্সার আক্রান্তের পাশে কাউন্সিলর মাসুম
লালমোহনে ছোট ভাইয়ের মৃত্যুর খবর শুনে বড় ভাইয়ের মৃত্যু
ভোলায় কালবৈশাখী ঝড়ে নিহত ২,আহত একাধিক
ভোলায় জেলায় ২য় বারের মত শ্রেষ্ঠ ওসি লালমোহন থানার এসএম মাহবুব
লালমোহনে ইউএনওকে জানাবো বলায় জেলেকে পেটালো ইউপি সদস্য!
লালমোহনে শিক্ষার্থীদের বিক্ষোভ
লালমোহনে গরু চোর আটক, ৬টি গরু উদ্ধার
লালমোহন নির্মিত হচ্ছে হাজীগঞ্জ মাধ্যমিক বিদ্যালয়ের দৃষ্টিনন্দন ভবন
লালমোহনে ২২ বছরের সাজাপ্রাপ্ত আসামি আটক করেছে পুলিশ
লালমোহনে পৃথক পৃথক ঘটনায় ২জনের মৃত্যু

আর্কাইভ